সাজেক যাচ্ছে ‘ঘোরাঘুরি আনলিমিটেড’

অনলাইন ডেস্ক
 | প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:২৬

ভ্রমণ বিষয়ক সংগঠন ‘ঘোরাঘুরি আনলিমিটেডের’ এবারের ভ্রমণ মেঘেররাজ্য খ্যাত সাজেকে। ২ দিনের এই ভ্রমণে সাজেকের পাশাপাশি পার্বত্য জেলা খাগড়াছড়ির বিভিন্ন ¯পটও ঘুরে দেখে হবে। পাহাড়ের চূড়ায় রাতভর আড্ডা, গান আর আনন্দে কাটানোর এই আয়োজনে সঙ্গী হতে পারেন যে কেউ।

আগামী ৭ মার্চ রাতে ঢাকা থেকে সাজেকের উদ্দেশ্যে গাড়ি ছেড়ে যাবে বলে জানানো হয় ' ঘোরাঘুরি আনলিমিটেডের' পক্ষ থেকে। এই ভ্রমণে অংশ নেবেন ৩৬ জন ভ্রমণকারী।

৮ মার্চ সকালে খাগড়াছড়ি থেকে চান্দের গাড়ি করে স্বপ্নের সাজেক যাত্রা, বিকেলে সাজেকের আশে পাশে ঘুরে দিন কাটানো হবে। সন্ধ্যার পরে বারবি কিউ আর ফানুস উড়িয়ে সময় কাটাবে দলটি। স্থানীয়ভাবে বাঁশ আর কাঠ দিয়ে তৈরি কটেজে কাটানো হবে রাত।

৯ মার্চ ভোরে সূর্যোদয়ের সীমাহীন সুন্দর দৃশ্য উপভোগ করাই এই ভ্রমণের মূল আনন্দ। কংলাক পাহাড়ও দেখা হবে এদিন। খাগড়াছড়ির আলুটিলাসহ কয়েকটি দর্শনীয় স্থানে ঘোরা হবে ভ্রমণের এই দিনে।

‘ঘোরাঘুরি আনলিমিটেডের’ প্রধান নির্বাহী মুনিফ আম্মার বলেন, ‘জঞ্জাল সময় থেকে ছুটি নিয়ে প্রকৃতির কাছাকাছি যেতেই এ আয়োজনে। পাহাড়ে প্রাণভরে শ্বাস নেয়া আর দুচোখভরে স্বদেশ দেখার আনন্দে মেতে উঠতেই এবারের ভ্রমণে আমরা সাজেক বেছে নিয়েছি।’

এই ভ্রমণে থাকছে ৩৬ জন। জনপ্রতি ৪৯০০ টাকা দিয়ে ভ্রমণটি উপভোগ করার সুযোগ থাকছে। তবে কাপল হলে বাড়তি ১ হাজার টাকা গুনতে হবে। আগামী ২৫ ফেব্রুয়ারির মধ্যে ভ্রমণ যাত্রী হিসেবে নাম নিবন্ধন করতে হবে বলে  ‘ঘারাঘুরির’ পক্ষ থেকে জানানো হয়েছে। আর যে কোনো তথ্যের জন্য যোগযোগ করতে পারেন Ghoraghuri Unlimited এর এই ফেসবুক পেজে।

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :