পাঁচবিবিতে দুই চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ২০:১৯

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় দুইজন চেয়ারম্যান প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। তারা হলেন- আ.লীগের বিদ্রোহী আবু সাঈদ আল মাহবুব চন্দন এবং স্বতন্ত্র প্রার্থী রাণী রাবেয়া আরসী। এছাড়া পাঁচবিবিতে একজন, আক্কেলপুরে দুজন এবং কালাই উপজেলায় একজনসহ মোট চারজন ভাইস-চেয়ারম্যান প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

জয়পুরহাট: জয়পুরহাট সদর উপজেলায় প্রতিদ্বন্দ্বী কোন প্রার্থী না থাকায় চেয়ারম্যান পদে জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এস এম সোলায়মান আলী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে চলেছেন। এ উপজেলায় ভাইস-চেয়ারম্যান (পুরুষ) পদে ছয়জন এবং নারী ভাইস-চেয়ারম্যান পদে দুইজন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

পাঁচবিবি: পাঁচবিবিতে তিনজন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র দাখিল করলেও মঙ্গলবার প্রত্যাহারের শেষ দিন দুজন মনোনয়নপত্র প্রত্যাহার করায় আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মনিরুল শহিদ মন্ডল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে চলেছেন। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে পাঁচজন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে দুইজন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আক্কেলপুর: এ উপজেলায় চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন আ.লীগ মনোনীত মোকছেদ আলী মন্ডল, জাসদের আবুল খয়ের মো: সাখাওয়াত হোসেন এবং আ.লীগের বিদ্রোহী আব্দুস ছালাম আকন্দ। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে তিনজন এবং নারী ভাইস চেয়ারম্যান পদেও তিনজন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ক্ষেতলাল: এ উপজেলায় চেয়ারম্যান পদে দুজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোস্তাকিম মন্ডল এবং আ.লীগের বিদ্রোহী তাইফুল ইসলাম তালুকদার। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ছয়জন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

কালাই: এ উপজেলায় চেয়ারম্যান পদে দুজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মিনফুজুর রহমান মিলন এবং জাসদের তারেকুল ইসলাম। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে চারজন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

(ঢাকাটাইমস/১৯ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :