জামালপুরে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

জামালপুর প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৪১

জামালপুরের দেওয়ানগঞ্জে দুর্বৃত্তের গুলিতে আব্দুল খালেক নামে যুবলীগের এক নেতা নিহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়েছেন অন্তত পাঁচজন। তাদের দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার রাত ১১টার দিকে এই ঘটনা ঘটে।

জামালপুর পুলিশ সুপার দেলোয়ার হোসেন জানান, রাত ১১টার দিকে উপজেলা আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের কর্মী-সমর্থকরা নির্বাচনী প্রচার শেষে চুকাইবাড়ি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বসে গল্প করছিলেন। এসময় মোটরসাইকেলে করে আসা কয়েকজন দুর্বৃত্ত জানালা দিয়ে গুলি ছুড়তে থাকে। গুলিতে দেওয়ানগঞ্জ উপজেলা যুবলীগ নেতা আব্দুল খালেক নিহত হন।

এছাড়া গুলিবিদ্ধ হন সেনাবাহিনী অবসরপ্রাপ্ত সার্জেন্ট আনার আলী, যুবলীগ নেতা মুসলিম উদ্দিন ও দেওয়ানগঞ্জ এ কে এম মেমোরিয়াল কলেজ ছাত্রলীগের সহসভাপতি। তাদের দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার জন্য আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সোলায়মান হোসেনের কর্মী সমর্থকদের দায়ী করেছেন নৌকা সমর্থিত প্রার্থী আবুল কালাম আজাদের সমর্থকরা।

ঘটনার পর দেওয়ানগঞ্জে চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে র‌্যাবসহ অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানা পুলিশ সুপার।

ঢাকা টাইমস/২৮ফেব্রুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :