মিঠুনের অপেক্ষায় স্বস্তিকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ মার্চ ২০১৯, ১৫:১৫ | প্রকাশিত : ২৪ মার্চ ২০১৯, ১৫:০৩

বলিউড ও টলিউডের এক সময়কার সুপারস্টার মিঠুন চক্রবর্তী। দুই বছর পর পর্দায় আসছেন এই অ্যাকশন হিরো। বিবেক রঞ্জন অগ্নিহোত্রীর পলিটিক্যাল থ্রিলার ‘দ্য তাসখন্দ ফাইলস: হু কিলড মাস্ত্রী?’ ছবিতে দেখা যাবে তাকে। এখানে তিনি অভিনয় করছেন রাজনৈতিক গুরু শ্যাম সুন্দর ত্রিপাঠীর ভূমিকায়।

লাল বাহাদুর শাস্ত্রীর রহস্যময় মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে এগিয়ে যাবে ‘দ্য তাসখন্দ ফাইলস: হু কিলড মাস্ত্রী?’-এর কাহিনি। ছবিতে বাহাদুর শাস্ত্রীর চরিত্রে দেখা যাবে বলিউডের আরেক প্রভাবশালী অভিনেতা নাসিরুদ্দিন শাহকে।

পলিটিক্যাল থ্রিলার এই ছবিকে রুপালি পর্দায় দেখতে অপেক্ষায় রয়েছেন টলিউডের হট সেনসেশন নায়িকা স্বস্তিকা মুখোপাধ্যায়। তার নেশা ও পেশা দুটোই অভিনয়। ফলে সিনেমা দেখাটা এই নায়িকার কাছে অভ্যাসের মতো।  

তবে ‘দ্য তাসখন্দ ফাইলস: হু কিলড মাস্ত্রী?’ স্বস্তিকা দেখবেন শুধু মিঠুন চক্রবর্তীর জন্য। সম্প্রতি টুইটারে একটি পোস্ট দিয়ে সে কথাই জানান নায়িকা। সেখানে তিনি লিখেন, ‘আমি এই ছবিটা দেখব। ফার্স্ট ডে ফার্স্ট শো। শুধুমাত্র মিঠুনদার জন্য। উনাকে অনেক দিন ধরে মিস করছি।’

সোমবার মুক্তি পাবে ‘দ্য তাসখন্দ ফাইলস: হু কিলড মাস্ত্রী?’-এর ট্রেলার। এই খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বলিউডের সিনে বিশেষজ্ঞ তরুণ আদর্শ। ২০১৭ সালে ‘হাসান রাজা’র পর আরও একবার বুড়ো হাড়ের ভেলকি দেখাবেন মিটুন চক্রবর্তী। তাই স্বস্তিকার মতো অপেক্ষায় ভক্তরাও।

ঢাকাটাইমস/২৪মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :