ফরিদগঞ্জে আ.লীগ ‘বিদ্রোহী’ প্রার্থীর ভোট বর্জন

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মার্চ ২০১৯, ১৮:৪৭

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে রবিবার আওয়ামী লীগের  ‘বিদ্রোহী’ প্রার্থী নির্বাচন বর্জন করেছেন। নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে জাল ভোট এবং এজেন্টদের কাজে বাধা দেয়ার অভিযোগ এবং কেন্দ্র দখলের অভিযোগ তুলে  দুপুরে  আওয়ামী লীগ ‘বিদ্রোহী’ প্রার্থী তোফায়েল আহাম্মেদ ভূঁইয়া (আনারস) ভোট বর্জনের ঘোষণা দেন।

তোফায়েল আহম্মেদ ভূঁইয়ার তার নিজ বাড়ি উপজেলার চরমুঘুয়া গ্রামে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানান, ‘নির্বাচনের পূর্বে সুষ্ঠু নিবার্চন না হওয়ার আশঙ্কায় উচ্চ আদালতে পর্যাপ্ত নিরাপত্তা প্রদানের জন্য রিট করলে আদালত নির্বাচন কমিশন ও আইনশৃঙ্খলা বাহিনীকে নিদের্শনা দেয়। নিরাপত্তাব্যবস্থা থাকা সত্ত্বেও ভোটের আগের রাতে এবং  সকালে ভোটগ্রহণ শুরুর পর উপজেলার অন্তত ৮০টি কেন্দ্রে নৌকা প্রার্থীর পক্ষে জাল ভোট, কেন্দ্র দখল করা হয়। কয়েকটি কেন্দ্রে তার (তোফায়েল আহাম্মেদের) এজেন্টদের বাধা ও বের করে দেয়া হয়। এ কারণে তিনি নির্বাচন বর্জন করে এবং একই সাথে পুনঃনির্বাচনের দাবি জানান।’

এদিকে একই অভিযোগে ভাইস-চেয়ারম্যান প্রার্থী এনামুল হক খোকন পাটওয়ারী (টিউব অয়েল) বিকালে ফরিদগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে ভোট বর্জনের ঘোষণা দেন।

(ঢাকাটাইমস/২৪মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :