কিশোরগঞ্জের নিজ গ্রামে সমাহিত ফায়ারম্যান সোহেল রানা

আমিনুল হক সাদী, কিশোরগঞ্জ
| আপডেট : ০৯ এপ্রিল ২০১৯, ২০:৫৫ | প্রকাশিত : ০৯ এপ্রিল ২০১৯, ২০:৪৪

কিশোরগঞ্জের নিজ গ্রামে ফায়ারম্যান সোহেল রানা শোক শ্রদ্ধায় সমাহিত হয়েছেন। জেলার ইটনা উপজেলার চৌগাংগা ইউনিয়নের কেরুয়ালা গ্রামে মঙ্গলবার বিকাল পৌণে ৬টায় চৌগাংগা ফাজিল মাদরাসা মাঠে তার জানাজা হয়। জানাজা শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাজায় জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, ফায়ার সার্ভিসের ময়মনসিংহ বিভাগের উপ-পরিচালক দুলাল মিয়া, ইটনা উপজেলা চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুর্শেদ জামান, মরহুমের আত্মীয়-স্বজনসহ বিপুলসংখ্যক এলাকাবাসী উপস্থিত ছিলেন।

জানাজার আগে ফায়ার সার্ভিসের একটি চৌকস দল তাকে গার্ড অব অর্নার প্রদান করেন।

এর আগে বেলা সোয়া ১১টায় ফায়ার সার্ভিস সদর দপ্তরে সোহেল রানার প্রথম জানাজা হয়। জানাজার আগে সকালে কুর্মিটোলা ফায়ার স্টেশনের ফায়ারম্যান সোহেল রানাকে সম্মান জানানো হয়। বিউগলের সুর বাজিয়ে ফায়ার সার্ভিসের পতাকায় মোড়ানো সোহেল রানার কফিনে শেষ শ্রদ্ধা নিবেদন করেন ফায়ার সার্ভিসের চৌকস দল।

গত ২৮ মার্চ বনানীর এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডে আটকাপড়াদের জীবন বাঁচাতে গিয়ে গুরুতর আহত হন ফায়ারম্যান সোহেল রানা। তারপর থেকে সিএমএইচে আইসিইউতে ভেন্টিলেশনে রেখে তাকে চিকিৎসা দেয়া হচ্ছিল।

অবস্থার উন্নতি না হওয়ায় প্রধানমন্ত্রীর নির্দেশে শুক্রবার (৫ এপ্রিল) সন্ধ্যায় এয়ার অ্যাম্বুলেন্সে করে সোহেল রানাকে সিঙ্গাপুর পাঠানো হয়। কিন্তু তাকে আর বাঁচানো যায়নি।

চিকিৎসকদের প্রাণান্ত চেষ্টা আর দেশবাসীর অফুরান প্রার্থনাকে ব্যর্থ করে দিয়ে তিনি সোমবার (৮ এপ্রিল) বাংলাদেশ সময় রাত ২টা ১৭ মিনিটে চলে গেছেন না ফেরার দেশে।

(ঢাকাটাইমস/৯এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :