দিন-দুপুরে কলেজছাত্রীকে কুপিয়ে হত্যা

গাজীপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ এপ্রিল ২০১৯, ১৯:৫৫

প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করায় গাজীপুরের কোনাবাড়ি এলাকায় কলেজছাত্রের ছুরিকাঘাতে অপর এক কলেজছাত্রী খুন হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত কলেজছাত্রকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। ঘটনাস্থল থেকে রক্তমাখা ছুরি উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে কোনাবাড়ির কাঁচা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাবিনা আক্তার লিজা সিটি করপোরেশনের কোনাবাড়ির মধ্যআমবাগ এলাকার সফিকুল ইসলামের মেয়ে এবং স্থানীয় ক্যামব্রিজ কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্রী ছিলেন।

আটক মোস্তাকিন রহমান সিটি করপোরেশনের জালামার্কেট এলাকার আবুল কাশেমের ছেলে। তিনি স্থানীয় লিংকন কলেজের শিক্ষার্থী। প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, দীর্ঘদিন ধরে অভিযুক্ত মোস্তাকিন লিজাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু লিজা সেই প্রস্তাব প্রত্যাখ্যান করে। এরই প্রতিশোধ নিতে বুধবার দুপুরে মোস্তাকিন কোনাবাড়ির কাঁচা বাজার এলাকায় তার পথরোধ করে। এ সময় লিজাকে অতর্কিতে ছুরি দিয়ে এলোপাথারি আঘাত করে মোস্তাকিন। এতে গুরুতর আহত হন লিজা। তাকে উদ্ধার করে প্রথমে উত্তরার বাংলাদেশ মেডিকেলে নিয়ে যান স্বজনরা। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকার কুর্মিটোলার একটি হাসপাতালে রেফার্ড করা হয়। হাসপাতালে নেয়ার পথে মারা যান লিজা। এ ঘটনায় অভিযুক্ত মোস্তাকিনকে স্থানীয় জনতা আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

কোনাবাড়ি ক্যামব্রিজ কলেজের শিক্ষক আলমগীর পারভেজ জানান, নিহত সাবিনা আক্তার লিজা একাদশ শ্রেণির কৃষি শিক্ষা পরীক্ষা দিয়ে তার এক বান্ধবীর সঙ্গে বাসায় ফিরছিল। পথে মোস্তাকিন তাকে গলায় এলোপাথারি ছুরিকাঘাত করে।

জিএমপির কোনাবাড়ি থানার ওসি এমদাদুল হক জানান, প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান নাকি পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকা-টি ঘটেছে তা এখনো জানা যায়নি। অভিযুক্ত মোস্তাকিনকে রক্তমাখা ছুরিসহ আটক করা হয়েছে। এ ঘটনায় সে একা নাকি আরো কেউ জড়িত তার জন্য তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ পুরো ঘটনাটি তদন্ত করে দেখছে।

(ঢাকাটাইমস/১৭এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

টেকনাফে টমটমচালক হত্যার রহস্য উন্মোচন, মূল হোতাসহ গ্রেপ্তার ৬

সাঁথিয়ায় অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা আত্মসাৎ, গ্রেপ্তার তিন কর্মকর্তা

৬ লাখ মেট্রিক টন ইলিশ উৎপাদনের সম্ভাবনা দেখছেন চাঁদপুর জেলা মৎস কর্মকর্তা

হাতিয়ায় ডুবে যাওয়া জাহাজের ১১ নাবিক উদ্ধার, একজন নিখোঁজ

কুমিল্লায় পৃথক ঘটনায় পানিতে ডুবে মারা গেল ৪ শিশু

ঝিনাইদহে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

জব্বারের বলিখেলার ১১৫তম আসরে চ্যাম্পিয়ন বাঘা শরীফ

ব্রাহ্মণবাড়িয়ায় মহারাজ আনন্দ স্বামীর ১৯৩ তম জন্মবার্ষিকী পালিত

সিরাজদিখানে সর্বজনীন পেনশন স্কিমের নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন

সোনারগাঁয়ে সর্বজনীন পেনশন মেলা 

এই বিভাগের সব খবর

শিরোনাম :