দমানোর সব কৌশল তারা উদ্ভাবন করেছে: ফখরুল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ এপ্রিল ২০১৯, ২২:১৩ | প্রকাশিত : ১৭ এপ্রিল ২০১৯, ২১:৪৪
ফাইল ছবি

ক্ষমতাসীন আওয়ামী লীগের বিরোধী রাজনৈতিক দলগুলোকে দমিয়ে রাখতে সব কৌশল উদ্ভাবন করেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। জনগণের সঙ্গে এই সরকারের কোনো সম্পর্ক নেই বলে দাবি করেন তিনি।

বুধবার রাতে নিখোঁজ নেতা ইলিয়াস আলীর বাসায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ফখরুল এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, ‘ইলিয়াস আলীর কথা মনে হলে একজন প্রতিবাদী কণ্ঠস্বর, সাহসী মানুষের কথা মনে হয়। ইলিয়াস আলী কখনো নতি স্বীকার করেননি। তাকে তারা সরিয়ে দিয়েছে, এই যে ভয়ের রাজত্ব সৃষ্টি করা, ভয়ের একটি ফোবিয়া তৈরি করা। আমরা এই অবস্থার অবসান চাই।’

২০১২ সালের ১৭ এপ্রিল নিখোঁজ হওয়া সাবেক সাংসদ ইলিয়াস আলী প্রসঙ্গে ফখরুল বলেন, ‘আমরা এখনো আশা করি ইলিয়াস আলী আমাদের মাঝে, তার পরিবারের মাঝে ফিরে আসবেন। তার ছোট মেয়ে বাবা বলে ডাকতে পারবে। আমরা বিশ্বাস করি, যারা নিখোঁজ হয়ে গেছে, গুম হয়ে গেছে, তারা ফিরে আসবে।’

ফখরুল বনানীর বাসায় গিয়ে ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদীর লুনা, বড় ছেলে আরবার ইলিয়াস, ছোট মেয়ে সাইয়ারা নাওয়ালসহ পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। এ সময় তিনি তাদের সান্ত্বনা দেন।

ফখরুলের সঙ্গে ছিলেন দলের চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, নির্বাহী সদস্য আয়েশা সিদ্দিকা, চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান প্রমুখ।

(ঢাকাটাইমস/১৭এপ্রিল/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :