বিশ্বকাপ সফরে স্ত্রী-সন্তানদের পাবেন না সরফরাজরা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৯, ১৩:০৬

ইসলামাবাদে প্রধানমন্ত্রীর বাসভবনে পাকিস্তানের বিশ্বকাপগামী দলকে উদ্বুদ্ধ করেছেন দেশটির প্রধানমন্ত্রী তথা বিরানব্বইয়ের বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খান। একই সঙ্গে আসন্ন বিশ্বকাপে সরফরাজদের সফরসঙ্গী হতে পারবেন না তাঁদের স্ত্রী-পরিবার। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) সূত্রে খবর এমনই।

বিশ্বকাপের সময় ইংল্যান্ডে স্ত্রী-সন্তানদের সঙ্গে নিয়ে যাওয়ার জন্য পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক সরফরাজ আহমেদ অনুরোধ করেছিলেন পিসিবিকে। কিন্তু সরফরাজদের সেই আবেদন নাকচ করে দিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড।

পিসিবি সূত্রে খবর, ‘বিশ্বকাপের সফরসঙ্গী হিসেবে স্ত্রী এবং ছেলেমেয়েদের নিয়ে ইংল্যান্ড যাওয়ার একটা অনুরোধ সরফরাজ খানসহ ক্রিকেটাররা করেছিলেন। কিন্তু সেই অনুরোধ রাখা হবে না।’

তবে, বিশ্বকাপের আগে ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজ চলাকালীন পাকিস্তানের ক্রিকেটাররা স্ত্রী এবং ছেলেমেয়েদের নিয়ে যেতে পারবেন বলে জানা গেছে। কিন্তু বিশ্বকাপ শুরুর আগেই ইংল্যান্ড ছাড়তে হবে পাকিস্তানের ক্রিকেটারদের স্ত্রী-সন্তানদের। পাকিস্তান ক্রিকেট দলের টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে এমনই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তাছাড়া বিশ্বকাপ চলাকালীন সোশ্যাল মিডিয়া ব্যবহারেও পাকিস্তানের ক্রিকেটারেদের ওপর নিষেধাজ্ঞা জারি করা হতে পারে।

(ঢাকাটাইমস/২১ এপ্রিল/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :