উল্লাপাড়ায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোট ৫ মে

সিরাজগঞ্জ প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০১৯, ২০:১২

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে স্থগিত হওয়া নির্বাচন আগামী ৫ মে অনুষ্ঠিত হবে। প্রথম ধাপ ১০ মার্চ এই নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

এই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন উল্লাপাড়ার সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম শফি (চেয়ারম্যান) ও মনিরুজ্জামান পান্না (ভাইস চেয়ারম্যান)।

উপজেলা নির্বাচন কর্মকর্তা উজ্জ্বল কুমার রায় জানান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুজন মনোনয়নপত্র জমা দেন। তারা হলেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিবলী ইসলাম কবিতা ও সলপ ইউপি সদস্য সুমাইয়া পারভীন। কিন্ত যাচাই-বাছাই পর্বে সুমাইয়া পারভীনের মনোনয়নপত্র বাতিল হয়। এরপর সুমাইয়া পারভীন হাইকোর্টে রিট করলে আদালত সুমাইয়ার প্রার্থিতা বৈধ ঘোষণা করেন। পরে অপর প্রার্থী রিবলী ইসলাম ৮ মার্চ আবার হাইকোর্টে আপিল করলে কোর্ট ২২ এপ্রিল পর্যন্ত নির্বাচন স্থগিত ঘোষণা করেন।

নির্বাচন কর্মকর্তা আরও জানান, ২১ এপ্রিল হাইকোর্টে আপিলের শুনানি অনুষ্ঠিত হয়। এতে সুমাইয়ার প্রার্থিতা বহাল রাখার সিদ্ধান্ত হয়। হাইকোর্টের এই সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে নির্বাচন কমিশন আগামী ৫ মে স্থগিতকৃত নির্বাচন অনুষ্ঠানের দিন ধার্য করে চিঠি পাঠায়।

(ঢাকাটাইমস/২৩এপ্রিল/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :