পাবনায় ‘মাদক কারবারি’সহ দুই লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ২৫ মে ২০১৯, ১২:৩৫
পাবনা জেনারেল হাসপাতাল

পাবনার ঈশ্বরদীতে আলাদা দুটি স্থান থেকে দুজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাদের মধ্যে একজন মাদক কারবারি বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনী। অন্যজন মাদকসেবী। শনিবার সকালে তাদের লাশ উদ্ধার কর হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, ঈশ্বরদী পৌর সদরের চারা বটতলা গোকুলনগর মহল্লায় লাভলু’র নির্মাণাধীন ভবনের ভেতর থেকে শনিবার সকালে আলতাফ মন্ডল নামে ৫৫ বছর বয়সী এক ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। নিহত আলতাফ পৌর সদরের স্কুলপাড়া মহল্লার আবেদ আলী মন্ডলের ছেলে।

পুলিশের দাবি, আলতাফ পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক কারবারি। তার বিরুদ্ধে থানায় ১২টি মাদক মামলা রয়েছে। মাদক ব্যবসা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন তাকে হত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ।
অপরদিকে উপজেলার চকনারিচা বাগবাড়িয়া গ্রামে শাকিব হোসেন নামে ২০ বছর বয়সী এক যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত শাকিব ওই গ্রামের আলমগীর হোসেনের ছেলে।

ওসি বাহাউদ্দিন ফারুকী জানান, বাবার সঙ্গে মায়ের ডিভোর্সের পর শাকিব মায়ের সঙ্গে নানাবাড়িতে থাকত। শুক্রবার সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে বাড়ি থেকে বের হওয়ার পর আর ফিরে আসেনি শাকিব। শনিবার সকালে বাড়ির পাশে পুকুরপাড়ে তার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

পুলিশের দাবি নিহত শাকিব মাদকসেবী ছিল। শরীরে আঘাতের চিহ্ন নেই। তবে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা পুলিশের।

লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এসব ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি।

ঢাকাটাইমস/২৫মে/প্রতিনিধি/এমআর

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :