স্মৃতি ইরানির ঘনিষ্ঠকে গুলি করে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ২৬ মে ২০১৯, ১১:৪৫ | প্রকাশিত : ২৬ মে ২০১৯, ১১:৩৮

১৭তম লোকসভা নির্বাচনে উত্তর প্রদেশের আমেথীতে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে হারিয়ে জয় পেয়েছেন বিজেপি নেত্রী স্মৃতি ইরানি। স্মৃতির জয়ের পেছনে তার ঘনিষ্ট সুরেন্দ্র সিংহের বড় হাত রয়েছে বলে মনে করা হচ্ছে। সেই সুরেন্দ্র সিংকে বাড়িতে ঢুকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।  

নির্বাচনের শুরু থেকে শেষ পর্যন্ত স্মৃতির ছায়াসঙ্গী হিসেবে ছিলেন তিনি। আমেথীর বারাউলিয়া গ্রামের সাবেক গ্রামপ্রধান সুরেন্দ্র সিং।

পুলিশ জানিয়েছে, রাত সাড়ে ১১টা নাগাদ কয়েক জন দুর্বৃত্ত মোটরসাইকেলে সুরেন্দ্রর বাড়িতে আসে। তাদের প্রত্যেকের কাছেই আগ্নেয়াস্ত্র ছিল। সুরেন্দ্র তখন ঘরে শুয়েছিলেন। সেই সময়ই তারা ঘরে ঢুকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে পর পর কয়েকটি গুলি করে পালিয়ে যায়। ঘটনার খবর চাউর হতেই গ্রামবাসীরা ছুটে আসেন। সুরেন্দ্রকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনা প্রসঙ্গে অমেথীর পুলিশ সুপার বলেন, ‘এই ঘটনায় জড়িত সন্দেহে দু’জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। রাজনৈতিক কারণ না কি ব্যক্তগিত বিবাদে খুন তা খতিয়ে দেখা হচ্ছে।’

অমেথীতে নির্বাচনী প্রচারের সময় স্মৃতি ইরানি ও সুরেন্দ্রর বিরুদ্ধে গ্রামবাসীদের জুতো বিলি করার অভিযোগ তুলেছিলেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গাঁধী। যদিও সেই অভিযোগ অস্বীকার করে বিজেপি।

ঢাকা টাইমস/২৬মে/একে

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :