মাগুরায় আ.লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ২০

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুন ২০১৯, ২১:৫৭

মাগুরার মহম্মদপুর উপজেলার খর্দফুলবাড়ি এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। রবিবার সকালে এ সংঘর্ষ হয়।

সংঘর্ষে উভয়পক্ষের ২০ জন আহত, ২৫টি বাড়িঘর ও দোকান ভাঙচুর এবং লুটপাটের অভিযোগ উঠেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, স্থানীয় পলাশবাড়ি ইউনিয়নের আওয়ামী লীগ নেতা শিমুল হোসেন ও একিন বিশ্বাসের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে শনিবার সন্ধ্যায় স্থানীয় একটি চায়ের দোকানে বসা নিয়ে শিমুল সমর্থক শওকত ও একিন সমর্থক ফুল মিয়ার মধ্যে হাতাহাতি হয়। এ ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে রবিবার সকালে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে মহম্মদপুর থানা ও নহাটা তদন্ত কেন্দ্রের পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ সময় পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে শওকত হোসেন ও আবুল কালাম আজাদ নামে দুজনকে আটক করে।

সংঘর্ষে গুরুতর আহত কামালকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত নাসিরুল, রমজান, একিনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত তাহাজ্জৎ, লায়েব, সাহেব আলী, মুনছুর, মনিরুল, নান্নু শেখ, এনামুল, রাজিবুল শেখ, তবিবার শেখকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)রবিউল হোসেন বলেন, ‘এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে। পুনরায় সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’

(ঢাকাটাইমস/৯জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :