বাবার স্মরণে চিকিৎসক ছেলের বিনামূল্যে স্বাস্থ্যসেবা

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুন ২০১৯, ১৬:৩৭

বাবা আনসার আলীর মৃত্যুবার্ষিকীতে তার স্মরণে বিনামূল্যে স্বাস্থ্যসেবার আয়োজন করেন চিকিৎসক ছেলে লুৎফর রহমান। মঙ্গলবার মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ধানকোড়া সাহেবপাড়া গ্রামে সহস্রাধিক মানুষকে দিনব্যাপী স্বাস্থ্যসেবা দেওয়া হয়।

সরেজমিনে খোঁজ নিয়ে জানা গেছে, ২০১৩ সালে ধানকোড়া সাহেবপাড়া গ্রামের আনসার আলী মৃত্যুবরণ করেন। ষষ্ঠ মৃত্যুবার্ষিকীতে তার স্মরণে বিনামূল্যে স্বাস্থ্যসেবা কর্মসূচির উদ্বোধন করেন জেলা পরিষদের প্রশাসক গোলাম মহিউদ্দিন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার রিফাত রহমান। সিভিল সার্জন আনোয়ারুল আমিন আখন্দের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জেলা ডায়াবেটিস হাসপাতালের সাধারন সম্পাদক সুলতানুল আজম খান, ২৫০ শয্যা জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক আবদুল আওয়াল, মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি লিয়াকত আলী ভান্ডারী প্রমুখ।

মরহুমের ছেলে এবং ২৫০ শয্যা জেলা হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) লুৎফর রহমান বলেন, অন্যান্য বছরের মতো এবারও সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত স্থানীয় ধানকোড়া ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলের সহস্রাধিক নানা বয়সী মানুষের মাঝে স্বাস্থ্যসেবা দেওয়া হয়। মেডিসিন, গাইনি ও প্রসূতি, অর্থপেডিক্স, সার্জারি, নাক-কান-গলা, চক্ষুসহ ডায়াবেটিস রোগ বিশেষজ্ঞ চিকিৎসকদের দিয়ে এসব মানুষের স্বাস্থ্যসেবা এবং ওষুধ বিতরণ করা হয়।

(ঢাকাটাইমস/১২জুন/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত