শাবির তৃতীয় সমাবর্তন ডিসেম্বরে

শাবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুলাই ২০১৯, ২১:১২

দীর্ঘ প্রতীক্ষার পর হতে যাচ্ছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে তৃতীয় সমাবর্তন। চলতি বছরের ডিসেম্বরে অনুষ্ঠিত হবে এ সমাবর্তন। সমাবর্তন উদযাপন উপলক্ষে ১৮ সদস্য বিশিষ্ট একটি কমিটিও গঠন করা হয়েছে।

মঙ্গলবার বিকালে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

কমিটিতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদকে সভাপতি ও রেজিস্ট্রার মোহাম্মদ ইশফাকুল হোসেনকে সদস্য সচিব করে এ কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন, বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, ফিজিক্যাল সায়েন্স অনুষদের ডিন, লাইফ সায়েন্স অনুষদের ডিন, এগ্রিকালচার এন্ড মিনারেল সায়েন্সেস অনুষদের ডিন, এপ্লায়েড সায়েন্সেস এন্ড টেকনোলজি অনুষদের ডিন,  সোশ্যাল সায়েন্সেস অনুষদের ডিন, ম্যানেজমেন্ট এন্ড বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন অনুষদের ডিন, মেডিক্যাল সায়েন্সেস অনুষদের ডিন, সংশ্লিষ্ট বিভাগীয় প্রধান, আইআইসিটির পরিচালক, আধুনিক ভাষা ইনিস্টিটিউটের পরিচালক, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক, প্রক্টর, হিসাব পরিচালক, পরীক্ষা নিয়ন্ত্রক, প্রধান প্রকৌশলী।

এছাড়া সমাবর্তন বাস্তবায়ন উপলক্ষে বিভিন্ন উপ-কমিটি গঠন করা হয়েছে। উপ-কমিটিগুলো হলো, সমাবর্তন ও সাজ-সজ্জা উপ-কমিটি, ব্যবস্থাপনা উপ-কমিটি, অভ্যর্থনা উপ-কমিটি, সমন্বয় ও মনিটরিং উপ-কমিটি, ফিন্যান্স, বাজেট ও স্পন্সর উপ-কমিটি, কস্টিউম তৈরি ও সংগ্রহ বিষয়ক উপ-কমিটি।

ঢাকাটাইমস/১৬জুলাই/ইএস

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :