হাফ সেঞ্চুরি করে ফিরলেন মুশফিক

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জুলাই ২০১৯, ১৬:৩৭

সৌম্য সরকার ও তামিম ইকবাল আউট হয়ে যাওয়ার পর মোহাম্মদ মিথুন ও মুশফিকুর রহিমের জুটিতে দারুণ খেলছিল বাংলাদেশ। কিন্তু দলীয় ১৩১ রানে ভাঙল এই জুটি। ৪৬ বলে ৫০ রান করে ফিরে গেলেন মুশফিকুর রহিম। মুশফিক ও মিথুন ৭৩ রানের জুটি গড়েছেন।

শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশের দেয়া ২৮৩ রানের জয়ের টার্গেটে ব্যাট করছে বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত টাইগারদের সংগ্রহ ২৬ ওভারে ৩ উইকেটে ১৩৬ রান।

কলম্বোর পি সারা ওভালে এর আগে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ২৮২ রান সংগ্রহ করেছে শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশ। দলের পক্ষে দুজন ব্যাটসম্যান হাফ সেঞ্চুরি করেছেন। ৬৩ বলে ৬টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৮৬ রান করেছেন দাসুন শানাকা। ৫৬ রান করেছেন শিহান জয়াসুরিয়া। বাংলাদেশের বোলারদের মধ্যে রুবেল হোসেন ২টি, সৌম্য সরকার ২টি, ফরহাদ রেজা ১টি, মোস্তাফিজুর রহমান ১টি ও তাসকিন আহমেদ ১টি করে উইকেট শিকার করেছেন।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এখন শ্রীলঙ্কা সফরে রয়েছে। এই সিরিজে টাইগাররা তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে। ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে যথাক্রমে ২৬, ২৮ ও ৩১ জুলাই। মূল ম্যাচে মাঠে নামার আগে টাইগাররা আজ প্রস্তুতি ম্যাচে অংশ নিচ্ছে। মাশরাফি বিন মর্তুজা না থাকায় এই সিরিজে বাংলাদেশ দলকে নেতৃত্ব দিচ্ছেন তামিম ইকবাল।

(ঢাকাটাইমস/২৩ জুলাই/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :