আন্তঃবিশ্ববিদ্যালয় সংগীতানুষ্ঠানের পৃষ্ঠপোষক হুয়াওয়ে

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক
ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুলাই ২০১৯, ১০:৩০

শুরু হচ্ছে আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যান্ড দলের অংশগ্রহণে গানের অনুষ্ঠান ‘ইন্টার ইউনিভার্সিটি আনপ্লাগড-২০১৯’। নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক সংগঠনের আয়োজনে দেশের শীর্ষস্থানীয় ১০টি বিশ্ববিদ্যালয় এতে অংশ নিচ্ছে। 

অনুষ্ঠানের পৃষ্ঠপোষকতা করছে বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে। এর আগে খেলাধুলার বিভিন্ন টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতা করলেও আন্তঃবিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনে এবারই প্রথম তারা এগিয়ে আসলো।

আয়োজন উপলক্ষে শিক্ষার্থীদের জন্য বিশ্ববাজারে উন্মোচন হওয়া ওয়াই নাইন প্রাইম ২০১৯ এর বিশেষ প্রদর্শন করা হচ্ছে। পাশাপাশি ক্যামেরার জন্য সর্বাধিক সমাদৃত পি৩০ ফোনে ১০ হাজার টাকা ছাড় দিচ্ছে হুয়াওয়ে।

২৫ জুলাই নর্থসাউথ বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে বিশাল আয়োজনের মাধ্যমে এ অনুষ্ঠানের পর্দা নামবে। এ দিন বিশ্ববিদ্যালয় প্রাঙ্গন গানে গানে মুখরিত থাকবে। অংশগ্রহণকারী বিভিন্ন ব্যান্ড একের পর এক গান পরিবেশন করবে। তবে শুধুমাত্র আমন্ত্রিত অতিথি এবং নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এ আয়োজন উপভোগ করতে পারবেন।

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে জানা যায়, দেশের সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে সাংস্কৃতিক সেতুবন্ধ তৈরিতে ২০১৩ সাল থেকে তারা এ ধরনের অনুষ্ঠানের আয়োজন করে আসছেন। এবার ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি, ব্র্যাক ইউনিভার্সিটি, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস, ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশ, আহসানউল্লাহ ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি, ঢাকা বিশ্ববিদ্যালয়, ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি, খুলনা ইউনিভার্সিটি এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে।

(ঢাকাটাইমস/২৪জুলাই/এজেড)

 

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :