টেকনাফে গুলিতে দুই ‘মাদক কারবারি’ নিহত

টেকনাফ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ জুলাই ২০১৯, ০৯:৫৩ | প্রকাশিত : ২৯ জুলাই ২০১৯, ০৯:১৭
ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফে র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন, যারা মাদক কারবারি বলে ভাষ্য র‌্যাবের। আহত হয় র‌্যাবের তিন সদস্য।

সোমবার ভোরে বাহারছড়া উত্তর শীলখালি মেরিন ড্রাইভ সড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টেকনাফের সাবরাং লেজিরপাড়ার বশির আহমদের ছেলে আবদুর রহমান এবং রামুর গোয়ালিয়াপাড়া কুনিয়া গ্রামের কবির আহমদের ছেলে ওমর ফারুক।

র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার (এসপি) মহিউদ্দিন ফারুকী জানান, টেকনাফ থেকে ইয়াবার একটি চালান প্রাইভেটকারে করে ঢাকায় নিয়ে যাওয়া হবে বলে জানতে পারে র‌্যাব। এমন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি দল টেকনাফের মেরিন ড্রাইভে অবস্থান নেয়। এ সময় একটি প্রাইভেটকারকে থামার জন্য সংকেত দেওয়া হয়। কিন্তু গাড়িটি না থামিয়ে সেখান থেকে র‌্যাবকে লক্ষ্য করে ইয়াবা কারবারিরা। আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে অন্যান্য কারবারিরা পালিয়ে গেলেও দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়।

গুলিবিদ্ধ দুইজনকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হলে পথেই তাদের মৃত্যু হয়। এ ঘটনায় র‍্যাবের নায়েক আবদুর রহমান, সৈনিক লিটন ও নুরুল ইসলাম আহত হয়েছেন।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক প্রণয় রদ্রু বলেন, ‘র‍্যাবের একটি দল গুলিবিদ্ধ দুইজনকে হাসপাতালে নিয়ে আসে। দুজনের শরীরের বিভিন্ন জায়গায় গুলির চিহ্ন ছিল। আহত র‍্যাব সদস্যদের চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

র‍্যাব-২ এর দাবি নিহত ব্যক্তিরা ছিল শীর্ষ মাদক কারবারি। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে ৩০০ বোতল ফেন্সিডিল, একটি বিদেশি পিস্তল, চার হাজার পিস ইয়াবা, চার রাউন্ড গুলি এবং একটি প্রাইভেটকার জব্দ করা হয়। লাশ দুটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ঢাকাটাইমস/২৯জুলাই/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :