ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নির্মাণশ্রমিক নিহত

ব্যুরো প্রধান, ময়মনসিংহ
 | প্রকাশিত : ১৪ আগস্ট ২০১৯, ২০:৩৫

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় আবুল হোসেন নামে এক নির্মাণশ্রমিক নিহত ও সাতজন আহত হয়েছেন। বুধবার সকালে ময়মনসিংহ-শেরপুর সড়কের জেলার ফুলপুর উপজেলার ইমাদপুর বড় মসজিদ সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, একটি বাস  ফুলপুর থেকে ঢাকার দিকে যাচ্ছিল। এর পিছনে দ্রুতগামী একটি সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে কোস্টারের সাথে ধাক্কা খায়। এ সময় পাশের আরেকটি মোটরসাইকেলের সাথে ধাক্কায় আট যাত্রী আহত হন।

আহতদের উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর গুরুতর আহত উপজেলার ইমাদপুর গ্রামের নির্মাণশ্রমিক সুরকি ভাঙার মেশিনের ড্রাইভার আবুল হোসেন, কাড়াহা গ্রামের নয়ন মিয়া, একই গ্রামের রাইসুল ও কাতুলি গ্রামের রিয়াদকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৩টার দিকে আবুল হোসেন মারা যান।

অবশিষ্ট আহতরা হলেন- উপজেলার বাখাই গ্রামের তানজিনা আক্তার, বাঁশতলা গ্রামের আবু সাঈদ, ফুলপুরের পারভীন ও ঘোমগাঁওয়ের আতিকুল হাসান। তাদের ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে।

ওসি ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। মারাত্মক আহতদের ময়মনসিংহে স্থানান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৪আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :