কন্ডিশনিং ক্যাম্প শুরু, যোগ দিয়েছেন মাশরাফি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ আগস্ট ২০১৯, ১২:০৪

সামনে আফগানিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ। এরপরই রয়েছে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ। দুইটি সিরিজ সামনে রেখে সোমবার মিরপুরে কন্ডিশনিং ক্যাম্প শুরু করেছে টাইগাররা। মাশরাফি বিন মর্তুজা টেস্ট এবং টি-টোয়েন্টি না খেললেও তিনি এই ক্যাম্পে যোগ দিয়েছেন।

সেই বিশ্বকাপ থেকেই মাশরাফি ইনজুরিতে আক্রান্ত ছিলেন। ইনজুরি নিয়েই তিনি বিশ্বকাপ খেলেছেন। তবে, বিশ্বকাপের পর ইনজুরির কারণে শ্রীলঙ্কা সফরে যেতে পারেননি তিনি। তাই নিজেকে পুরোপুরি ফিট করে তুলতেই মূলত কন্ডিশনিং ক্যাম্পে তিনি যোগ দিয়েছেন।

সোমবার সকাল সাড়ে আটটায় মিরপুরে লঙ্কান ট্রেনার মারিও ভিল্লাভারায়নের তত্ত্বাবধানে এই ক্যাম্প শুরু হয়েছে। শুরুর দিকে ফিটনেস নিয়েই কাজ করবেন ক্রিকেটাররা। এই ক্যাম্পে যোগ দিয়েছেন বেশ কয়েকজন তরুণ ক্রিকেটার। এর মধ্য থেকেই পরবর্তী সিরিজের জন্য দল গঠন করা হবে।

এই ক্যাম্পে মোট ৩৫ জন ক্রিকেটার রাখা হয়েছে। ক্যাম্পে নেই দলের গুরুত্বপূর্ণ ক্রিকেটার তামিম ইকবাল। সামনের দুইটি সিরিজ থেকে তিনি বিসিবির কাছে ছুটি চেয়েছিলেন। বিসিবি তার ছুটি মঞ্জুর করেছে। টানা ক্রিকেট খেলার পর আপাতত নিজেকে বিশ্রামে রাখতেই এই সিদ্ধান্ত নিয়েছেন তামিম।

অন্যদিকে, বাংলাদেশের টেস্ট এবং টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসানও এখন ছুটিতে আছেন। তিনি বর্তমানে যুক্তরাষ্ট্রে রয়েছেন। সপ্তাহ খানেকের মধ্যে তিনি ক্যাম্পে যোগ দেবেন।

গত শনিবার জাতীয় দলের নতুন কোচ নিয়োগ দিয়েছে বিসিবি। তিনি হলেন দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গো। আগামী ২১ আগস্ট তিনি ঢাকায় আসবেন।

(ঢাকাটাইমস/১৯ আগস্ট/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :