পুুকুরপাড়ে পাহারাদারের হাত-পা বাঁধা লাশ

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ০২ সেপ্টেম্বর ২০১৯, ১২:০১
ফাইল ছবি

রাজশাহীর তানোর উপজেলায় হাত-পা বাঁধা অবস্থায় এক পুকুর পাহারাদারের লাশ পাওয়া গেছে। সোমবার সকালে তানোরের মুন্ডুমালা পৌরসভার মঠপুকুরিয়া মাঠে পুকুর পাড়ে তার লাশটি পাওয়া যায়।

নিহত ব্যক্তির নাম রইস উদ্দিন (৬২)। উপজেলার পাঁচন্দর উত্তরপাড়া গ্রামে তার বাড়ি।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, পাহারাদার খুন হলেও পুকুর থেকে মাছ চুরি হয়নি। তাই পূর্ব শত্রুতার জের ধরে রইস উদ্দিনকে হত্যা করা হয়েছে বলে তারা ধারণা করছেন। তবে বিষয়টি নিশ্চিত নয়। এ নিয়ে তারা তদন্ত শুরু করেছেন। ওসি জানান, তরিকুল ইসলাম নামে এক ব্যক্তির ইজারা নেওয়া একটি পুকুর পাহারা দিতেন রইস উদ্দিন। সকালে স্থানীয়রা পুকুর পাড়ে রইসের হাত-পা বাঁধা লাশ দেখে পুলিশে খবর দেন। মাছ ধরা জাল এবং জালের রশি দিয়ে রইসের হাত ও পাসহ শরীরের ৮ থেকে ৯ স্থান বাঁধা ছিল।

বেলা সাড়ে ১১টা পর্যন্ত লাশটি ঘটনাস্থলেই ছিল। সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে। বর্তমানে আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে কেউ আটক নেই। পুলিশ জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা করছেন। এ নিয়ে পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে বলেও জানান ওসি।

ঢাকাটাইমস/২সেপ্টেম্বর/আরআর/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :