তাপসীর ভালোবাসার মানুষ কে?

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০১৯, ১২:২৯
বলিউড অভিনেত্রী তাপসী পান্নু

অভিনয়-দক্ষতা দেখিয়ে বলিউডে ইতোমধ্যে জায়গা পাকা করে নিয়েছেন হালের নয়া সেনসেশন তাপসী পান্নু। নতুন প্রজন্মের নায়িকাদের মধ্যে তিনি বেশ জনপ্রিয়। একের পর এক ছকভাঙা চরিত্রে অভিনয় করে প্রমাণ করে দিয়েছেন, অভিনেত্রী হিসেবে তিনি মন্দ নন।

কিন্তু নায়িকার জীবনের স্পেশ্যাল মানুষ কে? ভক্তরা বহুবার সেকথা জানতে চেয়েছেন। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা স্পষ্টবাদী নন তাপসী। তাই এতদিন মুখে কুলুপ এটেই ছিলেন। তবে একটু দেরিতে হলেও সে বিষয় নিয়ে মুখ খুলেছেন নায়িকা।

সম্প্রতি তাপসী স্বাকীর করেছেন, তিনি একটি সম্পর্কে রয়েছেন। একইসঙ্গে জানিয়েছেন, তার ভালোবাসার মানুষটি খেলাধুলা বা অভিনয় জগতের কেউ নন। তিনি খুবই সাধারণভাবে জীবন যাপন করা একজন মানুষ। তবে তার বিস্তারিত পরিচয় জানাননি তাপসী।

কিন্তু বিয়ে কবে করবেন নায়িকা? তাপসীর উত্তর, ‘আমি যখন মা হতে চাইব ঠিক সে সময়ই বিয়ে করব। কারণ আমি সন্তান চাই। তবে খুব বড়সড় আয়োজন করে বিয়ে করতে চাই না। একদিন অনুষ্ঠান হবে। বন্ধু ও পরিবারের সঙ্গে যা হওয়ার ওইদিনই হবে। দুই-তিন দিন ধরে বিয়ের অনুষ্ঠান করা অত্যন্ত ক্লান্তিকর।’

তাপসী অভিনীত শেষ ছবি ‘মিশন মঙ্গল’। গত মাসে ছবিটি মুক্তি পেয়েছিল, যা দুইশ কোটি টাকার উপরে ব্যবসা করেছে। বর্তমানে নায়িকা ব্যস্ত আছেন অনুরাগ কাশ্যপের প্রযোজনায় ‘সান্ড কি আঁখ’ ছবির কাজ নিয়ে। চলতি মাসেই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ঢাকাটাইমস/১২ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত