অনলাইনের ই-প্লাজায় ওয়ালটন এসিতে মূল্যছাড়

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৩৫

অনলাইনের ই-প্লাজা থেকে এয়ার কন্ডিশনার কেনায় মূল্যছাড় দিচ্ছে ওয়ালটন। ‘সামার গন অফার’-এর আওতায় যে কোনো ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ড, বিকাশ, রকেট অথবা ক্যাশ অন ডেলিভারির মাধ্যমে ইপ্লাজা.ওয়ালটনবিডি.কম (eplaza.waltonbd.com) থেকে সব ধরনের এসি কেনায় ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। এ সুযোগ থাকছে পুরো সেপ্টেম্বর মাস জুড়ে। অনলাইন থেকে কেনা ওয়ালটন এসিতে রয়েছে ফ্রি ইন্সটলেশন সুবিধা।

ওয়ালটনের নির্বাহী পরিচালক এবং এসির সিইও মোহাম্মদ তানভির রহমান বলেন, এ বছর দেশের বাজারে ওয়ালটন এসির ব্যাপক চাহিদা বেড়েছে। ২০১৮ সালের তুলনায় চলতি বছরের জানুয়ারি থেকে আগস্ট পর্যন্ত প্রায় ১২২ শতাংশ বেশি এসি বিক্রি হয়েছে। ২২ শতাংশ মার্কেট শেয়ার নিয়ে ওয়ালটন এখন দেশের এসি বাজারের শীর্ষে। ওয়ালটন এসির প্রতি ক্রেতাদের এ আস্থার ফলশ্রুতিতে ই-প্লাজায় বিশেষ ডিসকাউন্ট দেয়া হচ্ছে।

তিনি জানান, বিশ্বের যে কোনো স্থানে বসেই ই-প্লাজা থেকে এসিসহ সব ধরনের ওয়ালটন পণ্য কেনার সুযোগ রয়েছে। অনলাইন থেকে কেনা পণ্য ৩৩৮টি ওয়ালটন প্লাজার মাধ্যমে সারা দেশে ডেলিভারি দেয়া হচ্ছে।

ওয়ালটন এসির চিফ অপারেটিং অফিসার প্রকৌশলী ইসহাক রনি জানান, বর্তমানে বাজারে রয়েছে ১, ১.৫ এবং ২ টনের ১৫ মডেলের ওয়ালটন স্পিøট এসি। যার দাম ৩৬,৯০০ টাকা থেকে ৭৬,৪০০ টাকার মধ্যে। তবে ই-প্লাজায় বিশেষ মূল্যছাড়ে এগুলো মাত্র ৩৩,২১০ টাকা থেকে ৬৮,৭৬০ টাকায় কেনা যাবে।

প্রতিষ্ঠানটির ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মফিজুর রহমান জানান, ওয়ালটন এসিতে ব্যবহৃত হয়েছে ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্টার, আয়োনাইজার, টার্বো কুলিং মোড, অটোমেটিক ভোল্টেজ প্রোটেকশন, গোল্ডেন ফিনের মতো বিশ্বের লেটেস্ট প্রযুক্তি। পাশাপাশি ওয়ালটনের রয়েছে আইওটি বেইজড স্মার্ট এসি; যা ভয়েস কমান্ড ও মুঠোফোনে নিয়ন্ত্রণযোগ্য। অর্থাৎ ‘ভয়েস কন্ট্রোল’ বা ‘অ্যামাজন ইকো’র মাধ্যমে রিমোট কন্ট্রোল ছাড়াই স্মার্ট এসির শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থা বাড়ানো, কমানো, চালু বা বন্ধ করা যায়। এসিতে প্রতিদিন বা মাসিক বিল আসছে কত? ভোল্টেজ লো না হাই? কম্প্রেসর কি ওভারলোডে চলছে? ওয়ালটন স্মার্ট এসিতে সহজেই এসব জানা যায়।

ওয়ালটন এসির গবেষণা ও উন্নয়ণ বিভাগের প্রধান সন্দীপ বিশ্বাস জানান, ওয়ালটন এসিতে ব্যবহার করা হচ্ছে বিশ্ব স্বীকৃত সম্পূর্ণ পরিবেশবান্ধব আর৪১০এ রেফ্রিজারেন্ট। ওয়ালটনের প্রতিটি এসি আন্তর্জাতিকমানের টেস্টিং ল্যাব নাসদাত-ইউটিএস থেকে মান নিশ্চিত হওয়ার পর বাজারজাতকরা হয়। ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টিসহ ইনভার্টার এসির কম্প্রেসরে ১০ বছরের ওয়ারেন্টি দিচ্ছে ওয়ালটন। 

গ্রাহক পর্যায়ে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিতে ওয়ালটনের রয়েছে আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম। এর আওতায় সারা দেশে রয়েছে ৭০টিরও বেশি সার্ভিস সেন্টার। সেখানে নিয়োজিত রয়েছেন আড়াই হাজারের বেশি প্রকৌশলী ও টেকনিশিয়ান।

(ঢাকাটাইমস/১২সেপ্টেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত