সিরাজগঞ্জে স্কুলছাত্রীকে ‘ধর্ষণে’ গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৫৬

সিরাজগঞ্জের কামারখন্দে এক স্কুলছাত্রীকে ধর্ষণের পর সাত মাসের অন্তঃসত্ত্বা হওয়ায় মামলা করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার সকালে স্কুলছাত্রীর নানি রেজিয়া বেগম বাদী হয়ে এ মামলা করেন। অভিযুক্ত নাসির হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার নাসির হোসেন কামারখন্দ উপজেলার চর বাসবাড়িয়া গ্রামের বাসিন্দা। বুধবার দুপুরে গ্রেপ্তার নাসিরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও কামারখন্দ থানার উপ-পরিদর্শক দয়াল ব্যানার্জি বলেন, ‘স্কুলছাত্রী তার নানার বাড়ি কামারখন্দ উপজেলার চর বাসবাড়িয়া গ্রামে থেকে পড়ালেখা করত। গত ১ বছর ধরে একই গ্রামের সিরাজুল প্রামানিকের ছেলে নাসির হোসেনের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এসময়ে নাসির ওই স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। বর্তমানে স্কুলছাত্রীটি সাত মাসের অন্তঃসত্ত্বা। বিষয়টি স্কুলছাত্রীর পরিবার ও এলাকাবাসীর মধ্যে জানাজানি হলে স্কুলছাত্রীর নানি বাদী হয়ে ধর্ষণের মামলা করেন। মামলার পর পুলিশ নাসির হোসেনকে গ্রেপ্তার করে।

এসআই আরো বলেন, ‘স্কুলছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পরীক্ষা শেষে তাকে আদালতে হাজির করা হবে। আদালতে স্কুলছাত্রী জবানবন্দি দেবে।’

(ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :