বিপিএলের চার স্পন্সর প্রস্তুত

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ অক্টোবর ২০১৯, ১১:৪২ | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০১৯, ১১:৩৫

মুজিব বর্ষ উপলক্ষে বিপিএলের সপ্তম আসরের নামকরণ করা হয়েছে বঙ্গবন্ধু বিপিএল। জাতির জনক শেখ মুজিবুর রহমানের নামে এই আসর নিয়ে বেশ সরব বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)।

জানা গেছে মোটামুটি চারটি স্পন্সর নিশ্চিত হয়ে গেছে। আগামী তিন-চারদিনের মধ্যে বাকি তিনটি স্পন্সরও নিশ্চিত করা হবে বলে জানান বিপিএল গভর্নিং কমিটির অন্যতম সদস্য জালাল ইউনুস।

সোমবার(১৪অক্টোবর) সাংবাদিকদের দেওয়া সাক্ষাৎকারে জালাল ইউনুস বলেন, ‘যারা স্পন্সর পার্টনারের আবেদন জমা দিয়েছিল তারা আমাদের কাছে ইন্টারভিউ দিয়েছে। প্রায় পাঁচটা কোম্পানির ইন্টারভিউ আমরা নিয়েছি। তার মধ্যে চারটা মোটামুটি কনফার্ম। স্পন্সর পার্টনার হিসেবে যাদের আমরা নিতে পারি, তাদের সঙ্গে আমাদের আলাপ আলোচনা হয়েছে গত সপ্তাহে। হয়তো চার কোম্পানি এদের মধ্যে আছে। তিনটা বাকি আছে।তারা অতি শীঘ্রই যোগাযোগ করবে। হয়তো তিন-চার দিনের মধ্যে আমরা তাদের ইন্টারভিউ নেব।’

এবার বিপিএলে টিম স্পন্সরদের নাম বলতে গিয়ে তিনি জানান, এর মধ্যে চারটা কোম্পানি আছে, তাদের মধ্যে বাংলা টাইগার আইটি নামের আইটি কোম্পানি আছে। আখতার গ্রুপ আছে। সাগর করপোরেশন নামে একটা বিজনেস গ্রুপ আছে। আরেকটা মিডিয়া কোম্পানি আছে।

জালাল আরও বলেন, ‘এখন চারটা মোটামুটি কনফার্ম। ফাইনাল কিছু হয়নি। ফাইনাল হবে যখন, এদের সঙ্গে নেগোসিয়েট করব আমরা, তখন। হয়তো এ মাসেই আমরা এগুলো ফাইনাল করে ফেলব। এটা আটকে থাকবে না।’

(ঢাকাটাইমস/১৫ অক্টোবর/এআইএ)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :