বোয়ালমারীতে গৃহবধূ হত্যার অভিযোগ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ অক্টোবর ২০১৯, ১৮:০৭ | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৯, ১৭:৫১

ফরিদপুরের বোয়ালমারীতে সালেহা বেগম নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহতের পরিবারের দাবি, তাকে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে স্বামী কামরুল হোসেন পলাতক রয়েছেন।

পৌরসভার ৭নং ওয়ার্ডের ছোলনা গ্রামে বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। 

ওই গ্রামের হোসেন মোল্যার ছেলে কামরুল হোসেনের সঙ্গে আলফাডাঙ্গা উপজেলার মিঠাপুর গ্রামের সিদ্দিক খালাসির মেয়ে সালেহা বেগমের প্রায় ২২ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর সালেহা জানতে পারে স্বামী কামরুল হোসেন মাদক এবং জুয়ায় আসক্ত। স্বামীকে বিভিন্নভাবে ফেরানোর চেষ্টা করলে তিনি সালেহাকে শারীরিক নির্যাতন করতেন। নির্যাতন সহ্য করে সংসার ছেলেমেয়ের কথা চিন্তা করে দেড় বছর বিদেশে চাকরি করে বছরখানেক আগে স্বামীর দ্বিতীয় বিবাহের খবর পেয়ে দেশে ফিরে আসেন সালেহা। 

এ ব্যাপারে সালেহা বেগমের ভাই শহিদুল ইসলাম জানান, আমার বোনকে পরিকল্পিতভাবে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করা হচ্ছে। বোনের মৃত্যুর জন্য আমি কামরুলের বিরুদ্ধে থানায় হত্যা মামলা করব।

বোয়ালমারী থানার ওসি আমিনুর রহমান বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/এলএ)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :