নড়াইলে পুকুরে ডুবে ভাইবোনের মৃত্যু

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৯, ২০:৫৭

নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের বেলটিয়া গ্রামে পুকুরে ডুবে চাচাতো ভাই রাহাত (৭) ও বোন তাবাসসুমের (১২) মৃত্যু হয়েছে। শুক্রবার বিকালে পুকুর থেকে ভাইবোনের গলা ধরাধরি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। দুজনের গলা জড়িয়ে ধরা মৃতদেহ দেখে পরিবারের সদস্যদের ধারণা, ছোট ভাইকে বাঁচাতে গিয়ে চাচাতো বোনের মৃত্যু হয়েছে।  
পারিবারিক সূত্রে জানা যায়, বেলটিয়া গ্রামের স্কুলশিক্ষক হান্নান শেখের সাত বছরের শিশুপুত্র রাহাত দুপুরে বাড়ির পুকুরে গোসল করতে নামার পর পানিতে ডুবে যায়। এ দৃশ্য দেখে পুকুরঘাটে থাকা চাচাতো বোন আরেক স্কুলশিক্ষক অহিদুর রহমানের মেয়ে সপ্তম শ্রেণির শিক্ষার্থী তাবাসসুম তাকে (রাহাত) উদ্ধারে পুকুরে নামে। বাঁচার জন্য শিশু রাহাত

তাবাসসুমের গলা জড়িয়ে ধরলে দুজনেই পুকুরে ডুবে মারা যায়। দীর্ঘ সময় বাড়িতে না আসায় তাদের খোঁজাখুঁজি শুরু হয়। একপর্যায়ে পরিবারের সদস্যরা পুকুরপাড়ে এসে দেখেন, তাদের স্যান্ডেল ঘাটে পড়ে আছে। তবে ওই সময়ও তাদের মৃতদেহ ভেসে না ওঠায় পরিবারের সদস্যরা পুকুরে নেমে খোঁজাখুঁজি শুরু করেন। 

লোহাগড়ার সাংবাদিক খায়রুল ইসলাম জানান, বোন তাবাসসুমের গলা জড়িয়ে ধরা অবস্থায় পুকুর থেকে দুজনের মৃতদেহ উদ্ধার করে পরিবারের সদস্যরা। 
এদিকে, পুকুরে ডুবে ভাইবোনের করুণ মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/এলএ)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :