টাঙ্গাইলে ভুয়া যুগ্ম সচিবের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ৩১ অক্টোবর ২০১৯, ১৯:৫৭

টাঙ্গাইলে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে আশরাফ আলী নামে এক ভুয়া যুগ্ম সচিবসহ দুজন আটক হয়েছেন। আটকদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদণ্ড দেয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নির্বাহী হাকিম সুখময় সরকার এ তথ্যটি নিশ্চিত করেন।

যুগ্ম সচিব পরিচয়দানকারী আশরাফ আলী দিনাজপুর জেলার খানসাবা উপজেলার পাঠানপাড়া গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে। অপর সহযোগী মুমিন আকন্দ গাজীপুর জেলার কালিগঞ্জ উপজেলার উত্তর খইবাড়া গ্রামের হেলাল উদ্দিনের ছেলে।

আটকদের ভ্রাম্যমাণ আদালতে উঠালে নির্বাহী হাকিম সুখময় সরকার প্রতারক আশরাফ আলী খানকে এক বছর ও সহযোগী মুমিন আকন্দকে এক মাসের কারাদণ্ড দেন।

সুখময় সরকার জানান, বুধবার সন্ধ্যায় আশরাফ আলী বিভিন্ন চাকরি প্রত্যাশীদের প্রতারণা করার উদ্দেশ্যে জেলা প্রশাসকের কার্যালয়ে আসে। পরে নিজেকে যুগ্ম সচিব পরিচয় দিয়ে জেলা প্রশাসকের সাথে দেখা করতে চায়। গণশুনানি চলার সময় যুগ্ম সচিব পরিচয় দিলে জেলা প্রশাসকের কার্যালয়ের গোপনীয় শাখার কর্মচারীদের সন্দেহ হয়। পরে তারা তাকে বসতে বললে তিনি আরও উত্তেজিত হন। এক পর্যায়ে গোপনীয় শাখার কর্মচারীদের হুমকি-ধামকি দেয়। পরে জোর করেই জেলা প্রশাসকের কক্ষে ঢুকে পড়ে।

এসময় জেলা প্রশাসক পুলিশ ও তার কার্যালয়ের কর্মরত কর্মকর্তাদের ডাকেন। পরে নির্বাহী হাকিম ও টাঙ্গাইল সদর থানার কর্মকর্তাদের উপস্থিতিতে এই প্রতারক চক্রের মুখোশ বেরিয়ে আসে। বাইরে অপেক্ষামান প্রতারক চক্রের অপর সদস্য মুমিন আকন্দকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে আশরাফ বিভিন্ন মানুষের কাছ থেকে চাকরির কথা বলে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছে।

(ঢাকাটাইমস/৩১অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :