ম্যাচ হেরে আফসোস করছেন মাহমুদুল্লাহ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ নভেম্বর ২০১৯, ১১:১৬

তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজে প্রথম ম্যাচে জিতে এগিয়ে ছিল বাংলাদেশ। গতকাল বৃহস্পতিবার (৭ নভেম্বর) সন্ধ্যায় রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে  সিরিজ জয়ের স্বপ্ন নিয়ে খেলতে নেমে হারতে হয়েছে বাজেভাবে। 

রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট স্টেডিয়াম ব্যাটসম্যানদের জন্য রানের হাত বাড়িয়ে দেয়। টি-টুয়েন্টির জন্য আদর্শ ভেন্যু রাজকোটের এ উইকেট। সেখানে কিনা আগে ব্যাটিং করে বাংলাদেশ মাত্র ১৫৪ রানের টার্গেট দেয় স্বাগতিকদের। ফলে রীতিমতো টাইগার বোলারদের নিয়ে ছেলেখেলা করেছেন রোহিত শর্মা-শ্রেয়ার আইয়াররা। ম্যাচ জিতে নিয়েছে ৮ উইকেটের বড় ব্যবধানে। 

অথচ ম্যাচের আগে টাইগার অধিনায়ক মাহমুদুউল্লাহ রিয়াদ বলেছিলেন, এ মাঠে ১৭০-১৮০ রান স্বাভাবিক ব্যাপার। কিন্তু টস জিতে দল অধিনায়কের প্রত্যাশা পূরণ করতে পারেনি। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে হারিয়ে ১৫৩ রান সংগ্রহ করে লাল সবুজের প্রতিনিধিরা। 

গতকাল ম্যাচ শেষে টাইগার কাপ্তান বলেন, আরও ২৫-৩০ রান দরকার ছিল- দলীয় স্কোর ১৮০ ছড়ালে ম্যাচের ফল ভিন্ন হতে পারতো। 

রান নিয়ে আফসোসের পাশাপাশি প্রতিপক্ষকে ক্রেডিট দিতে ভুল করেননি বাংলাদেশ দলনেতা। ভারতীয় ক্রিকেটারদের প্রশংসা করে মাহমুদউল্লাহ বলেন, `রোহিত ও শিখর যেভাবে শুরু করেছে, সেটিকেও কৃতিত্ব দিতে হবে। শুরুটা অমন হয়েছে বলেই মোমেন্টাম ওদের পক্ষে চলে গেছে।' 

(ঢাকাটাইমস/০৮ নভেম্বর/এআইএ)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :