আশুলিয়ায় মা-ছেলেসহ চার মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিবেদক, সাভার
 | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০১৯, ২২:৩৩

সাভারে আশুলিয়ার নিরিবিল ও কাঠগড়া এলাকায় পৃথক অভিযানে মা-ছেলেসহ চার মাদক কারবারিকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও হিরোইন উদ্ধার করা হয়েছে।

সোমবার গভীর রাতে আশুলিয়ার নিরিবিলি ও কাঠগড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

নিরিবিলি এলাকা থেকে আটককৃতরা হলেন- আশুলিয়ার নিরিবিলি মুক্তধারা এলাকার আব্দুল জলিলের ছেলে তুহিন সরদার (২৪) ও তার মা বকুল বেগম (৫২)।

এছাড়া কাঠগড়া এলাকা থেকে আটককৃতরা হলেন- শেরপুর জেলার নালিতাবাড়ি থানার আন্ধার পাড়া গ্রামের মো. আজিজুল হকের ছেলে মোঃ বাদল মিয়া ওরফে মিলন (২৮) ও বি-বাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার সলিমাবাদ গ্রামের আব্দুস সালামের ছেলে মোঃ আব্দুর কাদির (৩৪)। বর্তমানে কাঠগড়া দুকাটি এলাকার আল-আমিন সরকারের বাড়ির ভাড়াটিয়া।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক কাউছার সুলতান বলেন, গোপন সংবাদে নিরিবিলি মুক্তধারা এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাদক ব্যবসায়ী তুহিন সরদার পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে অভিযান চালিয়ে প্রথমে মাদক ব্যবসায়ী তুহিন সরদারকে আটক করা হয়। এ সময় তার দেহ তল্লাশি করে ২২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তুহিনকে সঙ্গে নিয়ে তার বাড়িতে অভিযান চালানো হয়। এসময় তুহিনের মায়ের কাছে থাকা ২২০ পুড়িয়া হিরোইন ও বাড়িতে তল্লাশি চালিয়ে মোট ১ হাজার ৫০০ পিস ইয়াবা ও ৭৭০ পুড়িয়া হিরোইন উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, মাদক ব্যবসায়ী তুহিন সরদার ও মা বকুল বেগম আশুলিয়া ও ধামরাই থানা এলাকাসহ আশ-পাশের থানা এলাকার বিভিন্ন স্থানে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিলো। তুহিনের বিরুদ্ধে পাঁচটি মাদক মামলা ও তুহিনের মায়ের বিরুদ্ধে তিনটি মাদক মামলা চলমান রয়েছে। গ্রেপ্তারকৃতরা চিহ্নিত মাদক ব্যবসায়ী। আশুলিয়া থানায় তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

অন্যদিকে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. গণি মিয়ার নেতৃর্তের আশুলিয়ার কাঠগড়া চৌরাস্তার পাশে মানিকের কলার আড়ৎ এর অভিযান চালিয়ে আসামীদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে বাদল মিয়ার কাছ থেকে ১৬০ পিস এবং আব্দুল কাদিরের কাছ থেকে ৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাশার বলেন, ঢাকা জেলা পুলিশ সুপারের নির্দেশে মাদকের বিরুদ্ধে গোয়েন্দা পুলিশের ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে বিপুল পরিমান ইয়াবা ও হিরোইন উদ্ধার করা হয়েছে। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোয়েন্দা পুলিশের এই অভিযান আরও জোরদার করা হবে।

ঢাকাটাইমস/১৯নভেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

চাঁদপুরে জেলা জামায়াতের সেক্রেটারি গ্রেপ্তার, আদালতে সোপর্দ

টেকনাফে টমটমচালক হত্যার রহস্য উন্মোচন, মূল হোতাসহ গ্রেপ্তার ৬

সাঁথিয়ায় অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা আত্মসাৎ, গ্রেপ্তার তিন কর্মকর্তা

৬ লাখ মেট্রিক টন ইলিশ উৎপাদনের সম্ভাবনা দেখছেন চাঁদপুর জেলা মৎস কর্মকর্তা

হাতিয়ায় ডুবে যাওয়া জাহাজের ১১ নাবিক উদ্ধার, একজন নিখোঁজ

কুমিল্লায় পৃথক ঘটনায় পানিতে ডুবে মারা গেল ৪ শিশু

ঝিনাইদহে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

জব্বারের বলিখেলার ১১৫তম আসরে চ্যাম্পিয়ন বাঘা শরীফ

ব্রাহ্মণবাড়িয়ায় মহারাজ আনন্দ স্বামীর ১৯৩ তম জন্মবার্ষিকী পালিত

সিরাজদিখানে সর্বজনীন পেনশন স্কিমের নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন

এই বিভাগের সব খবর

শিরোনাম :