নোয়াখালীতে আ.লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত অর্ধশত

নোয়াখালী প্রতিনধি, ঢাকাটাইমস
| আপডেট : ২০ নভেম্বর ২০১৯, ১৫:৩০ | প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৯, ১৫:০২

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় উভয় পক্ষের অন্তত অর্ধশতাধিক আহত হয়েছেন। সংঘর্ষ চলাকালে সম্মেলনের ব্যানার, ফেন্টুন ও বিলবোর্ড ভাঙচুর করা হয়। এ সময় ককটেল বিস্ফোরণ ও গুলির ঘটনা ঘটে। 

বুধবার সকাল সাড়ে আটটার দিকে মাইজদীতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে আটটার দিকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্যাহ খাঁন সোহেলের একটি মিছিল জজকোর্ট সড়ক থেকে শহীদ ভুলু স্টেডিয়ামের দিকে যাচ্ছিলো। পথে গণপূর্ত অফিসের সামনে আসলে জেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক সাংসদ ও নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী সমর্থকদের সাথে মুখোমুখি হলে ধাওয়া পাল্টা ধাওয়া ও পরে সংঘর্ষ বেধে যায়। এ সময় ককটেল বিস্ফোরণ ও গুলির শব্দে শহরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত অর্ধশতাধিক আহত হয়েছে। আহতদের মধ্যে ৪৭ জনকে নোয়াখালী জেনালের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বুধবার সকাল ১০টা থেকে শহীদ ভুলু স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন দলের কেন্দ্রীয় নেতারা। দুপুরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হবে। ৪৮৫জন কাউন্সিলরের ভোটের মাধ্যমে আগামী তিন বছরের জন্য জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করবেন। 

ঢাকাটাইমস/২০নভেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :