টি-টেনে যোগ দিতে বিসিবির দ্বারস্থ শাহাদাত

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ ডিসেম্বর ২০১৯, ১৪:৩১ | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৯, ১২:৪৪

কৃতকর্মের ফল ভুগছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক পেসার শাহাদাত হোসেন। টি-টেন লিগে ডাক পেয়েও বিসিবির ছাড়পত্র ছাড়া টুর্নামেন্টে অংশগ্রহণ করতে পারছেন না এই বোলার।

ক’দিন আগে জাতীয় লিগে মাঠে শৃঙ্খলা ভেঙে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ হন শাহাদাত। আর তিন বছর বিসিবির কোনো টুর্নামেন্টেই খেলতে পারবেন না তিনি।

তারই মাঝে ডাক পেলেন কাতার টি১০ লিগ থেকে। সেখানকার ডিসেন্ট রাইডার্সে খেলতে বিসিবির ছাড়পত্র পাওয়ার জন্যও উঠেপড়ে লেগেছেন শাহাদাত। ছাড়পত্রের জন্য বিসিবির দুয়ারে দুয়ারে ঘুরছেন।

এরইমধ্যে বিসিবি সিইও নিজামউদ্দিন চৌধুরী এবং পরিচালক ইসমাইল হায়দার মল্লিকের কাছে যান শাহাদাত। জানা গেল, এই দুই কর্মকর্তার কেউই শাহাদাতকে আশ্বস্ত করেননি; বরং তাকে ছাড়পত্র দিলে যে জটিলতার সৃষ্টি হবে সেটাই জানিয়েছেন।

উল্লেখ্য, শৃঙ্খলা ভঙ্গের অপরাধে আগেও ক্রিকেটে নিষিদ্ধ হয়েছিলেন শাহাদাত হোসেন। বিসিবি পরে মানবিক কারণে কিছুটা ছাড়ও দিয়েছিল তাকে। এবার মনে হয় আর তেমন কিছু হচ্ছে না!

গত ১৭ নভেম্বর খুলনায় জাতীয় লিগের ম্যাচে বল ঘষে উজ্জ্বল করা নিয়ে কথা কাটাকাটির জের ধরে অলরাউন্ডার সানিকে মাঠেই মারধর করেন শাহাদাত। যাতে আচরণবিধি লেভেল ৪ ভঙ্গ হয়েছিল।

তাৎক্ষণিক ম্যাচ রেফারি শেষ দুই দিনের জন্য ম্যাচ থেকে বহিষ্কার করেন শাহাদাতকে। পরে টেকনিক্যাল কমিটি বড় শাস্তি দেয় শাহাদাতকে। ২ বছরের স্থগিত নিষেধাজ্ঞাসহ ৫ বছরের জন্য নিষিদ্ধ করা হয় শাহাদাতকে।

(ঢাকাটাইমস/০৭ ডিসেম্বর/এআইএ)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :