ছবিতে সৃজিত-মিথিলার বিয়ে

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ০৭ ডিসেম্বর ২০১৯, ১৬:২৭ | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৯, ১৬:১৭

অনেক জলঘোলা করে অবশেষে বিয়ে করেছেন কলকাতার নামি পরিচালক সৃজিত মুখার্জি এবং বাংলাদেশি অভিনেত্রী ও সমাজকর্মী মিথিলা রশিদ। শুক্রবার সন্ধ্যায় কলকাতায় সৃজিতের বাড়িতে হয় বিয়ের অনুষ্ঠান। এদিন ছোট আয়োজনে রেজিস্ট্রি বিয়ে সারেন দুই তারকা। সেখানে উপস্থিত ছিল মিথিলার প্রথম পক্ষের মেয়ে আইরা। আরও ছিলেন দুই পরিবারের সদস্য ও টলিউডে সৃজিতের কয়েকজন কাছের বন্ধু।

মেয়ের বিয়ে উপলক্ষে বাংলাদেশ থেকে দুদিন আগেই কলকাতায় উড়ে গিয়েছিলেন অভিনেত্রী মিথিলার পরিবার। সঙ্গে নিয়েছিলেন দুই কেজি ওজনের চারটি ইলিশ মাছ। বিয়ের দিন খুব নরমাল সাজ দিয়েছিলেন সৃজিত-মিথিলা। অতিথিদের খাইয়েছিলেন একেবারেই ঘরোয়া খাবার। আপাতত ছোট পরিসরে রেজিস্ট্রি বিয়ে সারলেও কিছুদিন বাদে বিয়ের বড় অনুষ্ঠান দেয়ার কথা রয়েছে দুই তারকার।

চলতি বছরের এপ্রিলে গায়ক অর্নবের একটি মিউজিক ভিডিওর কাজে কলকাতায় গিয়ে সৃজিতের সঙ্গে পরিচয় হয় মিথিলার। সেই পরিচয় থেকে প্রেম। এরপর প্রায় সবখানেই মিথিলাকে সঙ্গে নিয়ে ঘুরেছেন সৃজিত। এমনকী পারিবারিক অনুষ্ঠানেও। এসব দেখেই তাদের প্রেম ও বিয়ের গুঞ্জন ছড়ায়। সেই গুঞ্জনকে সত্যি করে শুক্রবারের সন্ধ্যায় এক হয় তাদের চার হাত। ছবিতে দেখে নিন সে বিয়ের কিছু বিশেষ মুহূর্ত।

ঢাকাটাইমস/৭ডিসেম্বর/এএইচ 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :