বগুড়ায় নয় ছিনতাইকারী গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৯, ২২:২১

বগুড়ায় র‌্যাবের অভিযানে ৯ ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪টা থেকে অভিযান চালিয়ে বগুড়া সদর উপজেলার বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তাদের কাছে থাকা ছিনতাইয়ের কাজে ব্যবহৃত অস্ত্র ও চুরি-ডাকাতি কাজে সহায়ক যন্ত্রপাতি উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- সদরের দত্তবাড়ী এলাকার মোঃ রাজু, উত্তর চেলোপাড়া এলাকার মনা ব্যাপারী, নারুলী পশ্চিমপাড়ার লিমন মুন্সী ও লিটন ব্যাপারী, বৃন্দাবনপাড়ার পলাশ প্রাং, চেলোপাড়া এলাকার মোজাম্মেল ব্যাপারী এবং উত্তর চেলোপাড়া এলাকার শ্রী রজন, আরিফ সরদার, তসলিম উদ্দিন। এ সময় তাদের কাছ থেকে ২টি ধারালো ছুরি, ২টি এন্ট্রি কার্টার, ১টি প্লাস, ১টি টেস্টার, ১টি স্ক্রু ড্রাইভার, ১টি রেঞ্জ ডাল, ৫টি ডাল, ১২টি ভাঙ্গা ব্লেড এবং ৩টি মোবাইল উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার রওশন আলী স্বাক্ষরিত এক প্রেস রিলিজে তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এতে বলা হয়, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবত বগুড়া জেলার বিভিন্ন এলাকায় ছিনতাই করে আসছিল। তাদের বিরুদ্ধে চুরি, দস্যুতা, ডাকাতি ও ছিনতাইয়ের বিভিন্ন মামলা রয়েছে বলে জানা যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত গ্রেপ্তারকৃতদের বগুড়া সদর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছিল।

(ঢাকাটাইমস/১২ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত