গোপালগঞ্জে ট্রাকের নিচে কলেজছাত্রীর আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ
| আপডেট : ১৯ জানুয়ারি ২০২০, ২০:২১ | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২০, ১৫:৫৬

গোপালগঞ্জে ট্রাকের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন লাকী সেন নামে এক কলেজছাত্রী। রবিবার সকাল ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ জেলা শহরের বেদগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। তবে তার আত্মহত্যার চেষ্টার কারণ জানা যায়নি।

গুরুতর আহতাবস্থায় তাকে প্রথমে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

লাকী সেন গোপালগঞ্জ সদর উপজেলার রঘুনাথপুর গ্রামের বিপুল সেনের মেয়ে ও গোপালগঞ্জ জেলা শহরের রিজেন্ট কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, কলেজছাত্রীর আত্মাহুতি চেষ্টার কারণ জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তবে আত্মাহুতি চেষ্টার আগে তিনি একটি সুইসাইডাল নোট লিখেছেন। সেখানে এই ঘটনার জন্য কেউ দায়ী নয় বলে লেখা আছে।

এ ব্যাপারে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের অর্থোপেডিক বিভাগের চিকিৎসক ডা. হুমায়ূন কবির বলেন, ওই ছাত্রীর ডান হাত অনেক ক্ষতিগ্রস্ত হয়েছে। হয়তো বা হাতটি কেটে ফেলা লাগতে পারে। তাই তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

জানা গেছে, এক বছর আগেও লাকী সেন বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছিলেন।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/কেএম/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :