আবার প্রেমে পড়েছেন সোহিনী

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০২০, ০৯:৪২

কলকাতার অভিনেত্রী সোহিনী সরকার ও অভিনেতা রণজয় বিষ্ণুর সম্পর্ক নিয়ে অনেক গুঞ্জন চলেছে। তবে কখনোই তারা প্রকাশ্যে মুখ খোলেননি। অবশেষে লুকোছাপা থেকে বেরিয়ে আসলেন তারা। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে লিখলেন, ‘ইন আ রিলেশনশিপ’। এই জুটির কাছে দাবি ছিল, ফোটোসেশনে তাদের কেমিস্ট্রি যেন ধরা পড়ে।

এ সম্পর্কে সোহিনী বলেন, ‘দার্জিলিংয়ের রাস্তায় আমি কাজল এবং রণজয় শাহরুখ খান হয়ে বিছুটি পাতা দিয়ে আমাকে প্রোপোজ করেছিল।’ অন্যদিকে রণজয় বলেন, ‘একসঙ্গে প্রথম কাজ ছিল ‘জাজমেন্ট ডে’ সিরিজ। এর আগে কেবল ফোটোশুট করেছি একসঙ্গে। বন্ধুত্ব অবশ্য ২০১৩ থেকে। শুরু থেকে আমাদের সম্পর্ক ছিল খুব মজার, এখনও তাই। একে অপরকে খোঁচা দিয়ে কথা বলতে মজা পাই। প্রেমে পড়ি দার্জিলিংয়েই।’

একবার শুটিং চলাকালীন সোহিনী অসুস্থ হয়ে পড়েছিলেন। তার পুরো দায়িত্ব একা কাঁধে তুলে নিয়েছিলেন রণজয়! অভিনেত্রী বলেন, ‘সে সময় রণ যেভাবে সাহায্যের হাত বাড়িয়েছিল, আমার পাশে ছিল, তারপর ওকে না ভালবেসে পারিনি।’ তবে দুজনকে এক সূত্রে বাঁধতে রণর কেয়ারিং স্বভাবের সঙ্গে দার্জিলিংয়ের রোম্যান্টিকতাও মিশে ছিল।

টলিউডে গুঞ্জন, সোহিনী এর আগে অনেক বার প্রেমে পড়েছেন। ‘ভূমিকন্যা’ ছবির শুটিং চরাকালীন অনির্বাণ ভট্টাচার্যের সঙ্গে নাকি তার গাঢ় প্রেম ছিল। এ সম্পর্কে নায়িকা বলেন, ‘দুজন সুন্দর দেখতে ছেলে-মেয়ে একসঙ্গে থাকলে প্রেমে পড়বে, এটা প্রকৃতির নিয়ম। আর রণও বলে, আমার সঙ্গে নাকি অনির্বাণকে বেশ মানায়।’

তবে সোহিনী জীবনে অনিবার্ণ এখন অতীত, বর্তমান হচ্ছেন রণজয়। ‘আমি যা ভাবছি, তুইও কি তাই ভাবছিস?’ এই কথা দিয়েই নাকি শুরু হয়েছিল এই দুজনের সম্পর্ক। একই রকম ভাবনাই তাদের সম্পর্কের রসায়ন। এখন দেখা যাক, বিয়ের ভাবনায় একমত হন কি না সোহিনী-রণজয়।

ঢাকাটাইমস/২০জানুয়ারি/এএইচ

 

 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :