বগুড়ায় দাদন ব্যবসায়ীদের পিটুনিতে শিক্ষকের মৃত্যুর অভিযোগ

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জানুয়ারি ২০২০, ২১:৪৮ | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২০, ২১:৪৮

বগুড়ার শেরপুরে দাদন ব্যবসায়ীদের মারপিটে সাইফুল ইসলাম নামে এক স্কুলশিক্ষকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। দুদিন বগুড়া হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় বুধবার সকালে মারা যান ওই শিক্ষক।

এর আগে সোমবার রাতে নিহতের পরিবার ও গ্রামের লোকজন সাইফুলকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

নিহত সাইফুল উপজেলার দোলসারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। তিনি নন্দীগ্রাম উপজেলার পেং হাজারকি গ্রামের মজিবর রহমানের ছেলে। সোমবার সন্ধ্যার পর সাইফুল ইসলাম বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তার খোঁজ খবর করতে থাকেন। একপর্যায়ে তার কর্মস্থল দোলসারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বারান্দায় হাত-পা বাঁধা অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তিনি মারা যান।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সাইফুলের ছেলে শুভর আইপিএল এ জুয়া খেলার অভ্যাস ছিল। জুয়া খেলাকে কেন্দ্র করে সে এলাকার একাধিক দাদন ব্যবসায়ীর কাছ থেকে বিভিন্ন সময় ঋণ নিয়ে প্রায় ১৬ লাখ টাকার মতো ঋণগ্রস্ত হয়। দীর্ঘদিনেও শুভ এই টাকাগুলো পরিশোধ করতে পারছে না। ফলে দাদন ব্যবসায়ীদের কাছে শুভর বাবা স্কুল শিক্ষক সাইফুল ইসলামের বেতনের চেক বইও জমা রাখতে হয়। টাকা আদায়ের জন্য দাদন ব্যবসায়ীরা সাইফুল ইসলামকে চাপ দিয়ে আসছিলেন।

এদিকে নিহতের পরিবার থেকে দাবি করা হয়েছে, দাদন ব্যবসায়ীরাই সাইফুল ইসলামকে মারপিট করে হাত-পা বেঁধে স্কুলের বারান্দায় ফেলে রেখে পালিয়ে গেছে। তবে এ বিষয়ে পুলিশ নিশ্চিত করে কিছু জানায়নি।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর ঢাকাটাইমসকে জানান, কেউ বলছেন নিহত ব্যক্তিকে সোমবার হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আবার কেউ বলছে, তিনি স্কুলের পাশেই পড়ে থেকে গোঙাচ্ছিলেন। তার ছেলে বিভিন্ন দাদন ব্যবসায়ীর কাছে টাকা নিয়েছিল এবং দাদন ব্যবসায়ীরা তাকে টাকার জন্য চাপ দিচ্ছিলেন। কিন্তু তার মৃত্যু আসলে কিভাবে হয়েছে এটা নিশ্চিত হওয়া যায়নি। এ বিষয়ে মঙ্গলবার নিহতের শ্যালক শফিকুল থানায় একটি অভিযোগ দিয়েছেন। কিন্তু পরবর্তীতে তিনি সেই অভিযোগ আবার প্রত্যাহার করেছেন। ময়নাতদন্তের আগে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :