স্যামসন চৌধুরী স্মরণে প্রীতি ক্রিকেট প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ৩১ জানুয়ারি ২০২০, ২২:২৪

পাবনায় প্রয়াত শিল্পপতি স্যামসন এইচ চৌধুরী স্মরণে এক প্রীতি ক্রিকেট প্রতিযোগিতা শুক্রবার পাবনা পুলিশ প্যারেড গ্রাউন্ডে অনুষ্ঠিত হয়। খেলায় স্যামসন এই চৌধুরী টেনিস কমপ্লেক্স, জেলা প্রশাসন ও পুলিশ ফ্যমাসন ২০ রানে জয়লাভ করে।

সকালে প্রধান অতিথি হিসেবে খেলার উদ্বোধন করেন মাছরাঙা টেভিভিশন ও স্কয়ার টয়লেট্রিজের ব্যবস্থাপনা পরিচালক পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু।

স্যামসন এইচ চৌধুরী টেনিস কমপ্লেক্স, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন যৌথভাবে এবং বিচার বিভাগ ২০ ওভারের এই খেলায় অংশ নেয়। টসে জিতে জেলা প্রশাসন ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। জেলা প্রশাসন ২০ ওভার খেলে ৭ উইকেট হারিয়ে ১৬৩ রান সংগ্রহ করে। জবাবে বিচার বিভাগ ২০ ওভারে সব উইকেট হারিয়ে ১৬৩ রান সংগ্রহ করে। পরে বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন জেলা ও দায়রা জজ মো. মকবুল আহসান।

স্যামসন এইচ চৌধুরী টেনিস কমপ্লেক্স এবং জেলা প্রশাসন দলের নেতৃত্ব দেন জেলা প্রশাসক কবীর মাহমুদ, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম ও পাবনা চেম্বারের সভাপতি এবং ক্রিকেট বোর্ডের পরিচালক মো. সাইফুল আলম স্বপন চৌধুরী।

বিচারক দলের নেতৃত্ব দেন জেলা ও দায়রা জজ মো. মকবুল আহসান ও চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সালাউদ্দিন খা।

পাবনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার শামীমা আক্তার মিলি, পাবনা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাবিবুর রহমান হাবিব, পাবনা চেম্বারের সিনিয়র সহসভাপতি আলী মর্তুজা বিশ্বাস সনি, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, পাবনা প্রেসক্লাবের সম্পাদক আখিনুর ইসলাম রেমন, সাবেক সম্পাদক এবিএম ফজলুর রহমান, উৎপল মির্জা, সাংবাদিক এসএম আলম, শহিদুল ইসলাম রিজু প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৩১জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত