২৫ হাজার সিনেকর্মীর দায়িত্ব নিচ্ছেন সালমান

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ৩০ মার্চ ২০২০, ০৯:৩৯

করোনা ভাইরাসের জেরে গোটা বিশ্ব আদতে লকডাউন। একই অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রিগুলোরও। শুটিং, ছবির মুক্তি সবই বন্ধ। যার ফলে সাময়িকভাবে বেকার হয়ে পড়েছে বিনোদন জগতে ক্যামেরার পেছনে কাজ করা হাজার হাজার কর্মী। একই অবস্থা বিশ্বের অন্যতম বড় ফিল্ম ইন্ডাস্ট্রি বলিউডেরও। করোনা আতঙ্কে কাজ বন্ধ থাকায় বন্ধ রয়েছে সেখানকার অসংখ্য শ্রমিকের আয় রোজগারও।

এমন পরিস্থিতিতে ইন্ডাস্ট্রির দিন মজুরদের পাশে দাঁড়ালেন ‘দাবাং’ হিরো সালমান খান। ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ জানিয়েছে, তাদের সংগঠনের ২৫ হাজার কর্মীকে সাহায্য করবেন বলিউডের ভাইজান। সালমানের সংস্থা ‘বিইং হিউম্যান’-এর পক্ষ থেকে তাদের আর্থিক সহায়তা করা হবে। ২৫ হাজার সিনেকর্মীর ব্যাংক অ্যাকাউন্টে সরাসরি এই টাকা জমা করবেন সালমান।

ইতোমধ্যেই ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ থেকে ২৫ হাজার কর্মীর ব্যাংক অ্যাকাউন্টের তথ্য চেয়েছে সালমানের মালিকানাধীন স্বেচ্ছাসেবী সংস্থা ‘বিইং হিউম্য়ান’।

এর আগে করোনা মোকাবিলায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ত্রাণ তহবিলে ২৫ কোটি টাকা দেয়ার কথা ঘোষণা করেন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার। অর্থ সাহায্য দিয়েছেন হৃত্বিক রোশন ও কপিল শর্মাসহ অনেকেই। এছাড়া এই দুঃসময়ে চলচ্চিত্রে কাজ করা শ্রমিকদের পাশে দাঁড়িয়েছেন বহু দক্ষিণী তারকাও।

ঢাকাটাইমস/৩০মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত