অসহায়দের পাশে রশিদ খান

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০২০, ২১:১০

আফগান ক্রিকেটের সুপার স্টার রশিদ খান। ছোট দলের বড় তারকা মন জয় করেছেন ক্রিকেট বিশ্বের। যে দেশের মানুষের স্বপ্ন পুরণে নামেন বাইশ গজের লড়াইয়ে সেই রশিদ এবার করোনা জয়ে পাশে দাঁড়িয়েছেন সেদেশের দরিদ্র মানুষের।

বিশ্বব্যাপী মরণঘাতী ভাইরাস কোভিড-১৯’র ছোঁয়া লেগেছে যুদ্ধ বিধ্বস্ত আফগানিস্তানেও। এখন পর্যন্ত দেশটিতে মারা গেছেন ৪ জন আর আক্রান্ত হয়েছেন ১৭৪ জন।

এমন অবস্থায় ঘর থেকে বের না হবার পরামর্শ দিয়েছেন দেশটির সরকার। তাই গৃহবন্দী অবস্থায় খারাপ সময় পার করছেন বেকার হয়ে যাওয়া শ্রমজীবী মানুষেরা।

এই মানুষদের পাশে দাঁড়িয়েছেন রশিদ খান। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে টুইট করেন তিনি। সময়ের সেরা এই লেগ স্পিনার আহ্বান জানান খেলোয়াড়, ব্যবসায়ী ও জনপ্রিয় ব্যক্তিদের যাতে তারা এগিয়ে আসেন দরিদ্র মানুষদের সহায়তায়।

‘অভাবী ও দরিদ্র লোকদের সহায়তার জন্য আমাদের ধনী হওয়া বা খুব বেশি অর্থের প্রয়োজন লাগে না। আমাদের কেবল হৃদয় প্রয়োজন। আজ আমি যাদের সহায়তার প্রয়োজন তাদের সাহায্য করেছি। আমি সব খেলোয়াড়, ব্যবসায়ী এবং জনপ্রিয় ব্যক্তিত্বদের সাহায্য করার জন্য আহ্বান জানাই। কেউ দান করে কখনও দরিদ্র হয়ে যায়নি।’

(ঢাকাটাইমস/০৩ এপ্রিল/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :