করোনা মোকাবেলায় ৫৯ লক্ষ রুপি দিলেন গাভাস্কার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ এপ্রিল ২০২০, ২২:৫৪

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সহায়তার হাত বাড়ালেন ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান সুনীল গাভাস্কার। ডানহাতি এই ওপেনার কোভিড-১৯ ত্রাণ তহবিলে ৫৯ লক্ষ রুপি দান করেছেন।

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে গাভাস্কার যে ত্রাণ তহবিলে আর্থিক সহায়তা করেছেন, তা তিনি নিজে জানাননি। মুম্বাইয়ের সাবেক অধিনায়ক অমল মুজুমদার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তা নিশ্চিত করেছেন।

তিনি টুইট করে বলেছেন, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে গাভাস্কার ৩৫ লাখ ও মহারাষ্ট্র রাজ্য সরকারের ত্রাণ তহবিলে ২৪ লাখ রুপি দিয়েছেন।

কিন্তু গাভাস্কার কেন ৫৯ লক্ষ রুপি দিলেন?

এটি জানালেন গাভাস্কারের পুত্র রোহান গাভাস্কার। তিনি টুইটের জানান, ‘গত সপ্তাহে এই টাকা দেওয়া হয়েছে। দেশের হয়ে ৩৫টি শতরান করেছিলেন বলে ৩৫ লাখ টাকা। আর মুম্বাাইয়ের হয়ে ২৪ শতরান করেছিলেন বলে ২৪ লাখ টাকা দিয়েছেন। সবার সুস্বাস্থ্য কামনা করছি। আমরা সবাই যেন নিরাপদে থাকি।’

ক্রিকেট ক্যারিয়ারে ১২৫ টেস্টে ১০ হাজার ১২২ রান করেছেন গাভাস্কার। এর মধ্যে আছে ৩৪টি শতক রয়েছে। আর ১০৮টি ওডিআই ম্যাচে তার রান সংখ্যা ৩ হাজার ৯২। ওডিআইতে একটি শতক করেছেন তিনি। ৩৪৮টি প্রথম শ্রেণির ম্যাচে ৮১টি সেঞ্চুরিসহ ২৫ হাজার ৮৩৪ রান করেছেন গাভাস্কার।

(ঢাকাটাইমস/৮ এপ্রিল/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত