লবণবাহী ট্রাকে যাত্রী পরিবহনে জরিমানা

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ এপ্রিল ২০২০, ১৯:৫৪

লবণ বহনকারী ট্রাকে ঢাকা থেকে কিছু লোককে বহন করায় একটি ট্রাক জব্দ করে চালককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সেই সাথে ট্রাকে থাকা একজনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে।

জানা গেছে, ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ ও হরিপুর উপজেলায় তিনজন করোনা রোগী শনাক্ত হওয়ায় শনিবার রাতে ঠাকুরগাঁও জেলাকে লকডাউন ঘোষণা করা হয়। এ সময় গণপরিবহণ চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়। তারপরও ঢাকা ও নারায়ণগঞ্জ দলে দলে লোক ঠাকুরগাঁওয়ে আসছে। দুপুরে একটি লবণবাহী ট্রাক বেশকিছু লোককে নিয়ে ঠাকুরগাঁওয়ে প্রবেশ করে। ঠাকুরগাঁও রোড মাছের আড়তের কাছে ট্রাকটি থামলে অপরিচিত লোকজনকে নামতে দেখে স্থানীয়রা ওই ট্রাক আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ট্রাকটিকে আটক করে। পরে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন ঘটনাস্থলে এসে ট্রাকচালক আব্দুর রাজ্জাককে ৫ হাজার টাকা জরিমানা করেন এবং ট্রাকটিকে পুলিশ লাইনে আটক করার নির্দেশ দেন।

দণ্ডিত চালকের বাড়ি জেলার রানীশংকৈল উপজেলায়।

এ ব্যাপারে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার উদ্বেগ প্রকাশ করে বলেন, আমরা ঠাকুরগাঁওবাসী শুরু থেকে অনেকটা স্বস্তিতে ছিলাম এ জেলায় বিদেশফেরত লোক তেমন একটা নেই বলে করোনা রোগী শনাক্তের সম্ভাবনা কম। কিন্তু ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে লোকজন আসায় এ জেলাতেও শনিবার তিনজন করোনা রোগী শনাক্ত হয়। আর আক্রান্ত তিনজনই নারায়ণগঞ্জে একটি গার্মেন্টসে কাজ করত। তারপরও প্রতিদিন লকডাউন ভেঙে যেভাবে লোক আসছে, তাতে আমরা আতঙ্কিত। এ অবস্থায় সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য জনসাধারণকে অনুরোধ জানাচ্ছি।

(ঢাকাটাইমস/১২এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :