মুন্সীগঞ্জে করোনা ল্যাব স্থাপনের দাবি

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মে ২০২০, ২২:৪৭

মুন্সীগঞ্জ জেলায় করোনা শনাক্তের জন্য পিসিআর ল্যাব স্থাপনের দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে স্থানীয় সংসদ সদস্য মৃণাল কান্তি দাসের উপস্থিতিতে জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদারের হাতে স্মারকলিপি প্রদান করেন মুন্সীগঞ্জ শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন কল্লোল।

উপস্থিত ছিলেন- জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক শাহীন মোঃ আমানউল্লাহ, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সমর ঘোষ, নাগরিক সমন্বয় পরিষদের আহ্বায়ক সুজন হায়দার জনি, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সাব্বির হোসাইন জাকির, হিরণ কিরণ থিয়েটারের সভাপতি জাহাঙ্গীর আলম ঢালী, মিরকাদিম পৌর নাগরিক কমিটির সাধারণ সম্পাদক মনিরুজ্জামন শরিফ, শিল্পায়ন আঞ্চলিক শাখার সভাপতি আবুল কাশেমসহ জেলার সুশীল সমাজের ব্যক্তিবর্গ।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই ঢাকা ও নারায়ণগঞ্জ জেলার পশের মুন্সীগঞ্জ জেলার ১৫ লক্ষাধিক মানুষ অত্যন্ত ঝুঁকির মধ্যে রয়েছে। প্রতিদিনই জেলায় বাড়ছে আক্রান্তের সংখ্যা। তবে জেলায় করোনা শনাক্তের কোন ল্যাব না থাকায় ঢাকা থেকে পরীক্ষা করতে হচ্ছে। এ অবস্থায় দ্রুত একটি পিসিআর ল্যাব স্থাপন জরুরি হয়ে উঠেছে। তাই জেলার সদর হাসপাতালে নবনির্মিত ২৫০ শয্যা ভবনে পিসিআর ল্যাব স্থাপন করা এখন জেলাবাসীর প্রাণের দাবি।

(ঢাকাটাইমস/৭মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :