বগুড়ায় দুই নার্সসহ ১১ জনের করোনা শনাক্ত

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মে ২০২০, ২৩:১৫

বগুড়ায় দুই নার্সসহ নতুন আরো ১১ জনের করোনা শনাক্ত হয়েছে বলে জনিয়েছেন ডেপুটি সিভিল সার্জন ডা. মুস্তাফিজুর রহমান তুহিন। শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের ল্যাব থেকে নমুনা পরীক্ষার ফলাফল হাতে পাওয়ার পর মঙ্গলবার রাত ৯টায় তিনি এ তথ্য জানান।

ডেপুটি সিভিল সার্জন বলেন, মঙ্গলবার ৯৪টি নমুনার ফলাফল পাওয়া গেছে। যার মধ্যে বগুড়ার নমুনা ছিল ৯০টি। এর মধ্যে ১১ জনের নমুনায় করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। এছাড়া জয়পুরহাটের চারটি নমুনার ফলাফলই নেগেটিভ। বগুড়ার নতুন আক্রান্তদের মধ্যে ছয়জন বগুড়া সদর উপজেলার। এদের মধ্যে ঠনঠনিয়া এলাকার একজন রয়েছেন, যিনি সম্প্রতি ঢাকা থেকে ফিরেছেন।

নিশিন্দারা এলাকার একজন নারী করোনায় আক্রান্ত হয়েছেন, যিনি শহীদ জিয়াউর রহমান মেডিকেলের নার্স। এছাড়া শহরের রহমাননগর, নাটাইপাড়া, মালগ্রাম দক্ষিণ পাড়া এবং পালশা’র একজন করে করোনায় আক্রান্ত হয়েছেন। তবে পালশার করোনায় আক্রান্ত ব্যক্তি পলাতক রয়েছেন। তার খোঁজ পাওয়া যাচ্ছে না।

এদিকে সোনাতলার চরপাড়া এবং শিবগঞ্জের মোকামতলার দু’জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। যারা সম্প্রতি ঢাকা থেকে তাদের নিজবাড়িতে ফিরেছেন। অন্য তিন ব্যক্তির মধ্যে শাজাহানপুর উপজেলার শাকপালার একজন নার্স, ধুনটের চিকাশী গ্রামের একজন এবং কাহালুর পরীবকুলতলার একজন রয়েছেন। আক্রান্তদের প্রত্যেককে নিজ নিজ বাড়িতেই চিকিৎসা দেয়া হবে। তবে প্রয়োজন পড়লে মোহাম্মদ আলী হাসপাতালে নেয়া হবে। মঙ্গলবার নতুন করে ১১ জন করোনায় আক্রান্ত হওয়ায় জেলায় মোট ১৯০ জন শনাক্ত হলো। যার মধ্যে সুস্থ হয়েছেন ১৬ জন এবং একজনের মৃত্যু হয়েছে।

(ঢাকাটাইমস/২৬মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :