আত্মা নিলামে তুলছেন কানাডিয়ান গায়িকা!

বিনোদন ডেস্ক
| আপডেট : ৩১ মে ২০২০, ০৯:৫৩ | প্রকাশিত : ৩১ মে ২০২০, ০৯:২৬

কানাডার জনপ্রিয় গায়িকা ক্লেয়ার এলিস বাউচার। যাকে সবাই গ্রিমস নামে বেশি চেনেন। তিনি জীবনে প্রথম একটি চিত্র প্রদর্শনী করতে চলেছেন। সেখানে আবার নিজের আত্মাকে নিলামে তুলতে চলেছেন গায়িকা।

গ্রিমসের চিত্র প্রদর্শনীর নাম ‘সেলিং আউট। সেখানে আইনি প্রক্রিয়া অনুযায়ী নিজের আত্মাকে নিলামে তুলতে চলেছেন তিনি। যিনি কিনবেন, গ্রিমসের আত্মার একটি বড়সড় শতাংশ তার হয়ে যাবে।

একটি সংবাদসংস্থাকে গ্রিমস বলেছেন, ‘আমি চাই না এটা কেউ কিনে নিক। ৭৫ কোটি টাকা না হলে আর সেটা বিক্রি করা যাবে না। দর্শনের চোখে দেখলে এটি খুবই গভীর। একইসঙ্গে দারুণ মজার।’

ডিজিটাল ইভেন্টে গ্রিমসের আত্মা সবচেয়ে বেশি দামী। সঙ্গে তার আঁকা, প্রিন্ট, ছবি এবং আর্টওয়ার্কও রয়েছে। তিনি বলেন, ‘কিবোর্ড স্পর্শ করার ১০-১২ বছর আগেই আমি আর্ট শুরু করি। আমি নিজেকে একজন ভিস্যুয়াল আর্টিস্ট হিসেবেই প্রথমে দেখি। ভাবলে অবাক লাগে মানুষ আমাকে গায়িকা হিসেবেই বেশি চেনে।

অনলাইনে এই চিত্রপ্রদর্শনী শুরু হবে লস অ্যাঞ্জেলসের গ্যালারি প্ল্যাটফর্মে ২৮ মে থেকে ৩ জুন পর্যন্ত। ম্যাকারনে এটি চলবে ২৮ মে থেকে ৩১ আগস্ট পর্যন্ত। কিছুদিন আগেই মা হয়েছেন গ্রিমস। তার আরও একটি পরিচয়, তিনি স্পেসএক্স সিইও এলন মাস্কের প্রেমিকা।

ঢাকাটাইমস/৩১মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :