এবার আসছেন পরিচালক শুভ

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১৪ জুন ২০২০, ১৫:২২

আরিফিন শুভ। অভিনয় তিনি কেমন করেন তা ‘তারকাঁটা’, ‘অস্তিত্ব’, ‘অগ্নি’, ‘কিস্তিমাত’, ‘ঢাকা অ্যাটাক’সহ বেশ কয়েকটি ব্যবসাসফল ছবি উপহার দিয়ে আগেই বুঝিয়ে দিয়েছেন। অভিনেতা পরিচয়ের বাইরে এসে গেল ঈদে গায়ক হিসেবেও নাম করেছেন শুভ। এবার আরও একটি নতুন পরিচয়ে হাজির হচ্ছেন বাংলা চলচ্চিত্রের এই সময়ের সবচেয়ে সুদর্শন নায়ক শুভ।

করোনার কারণে গত তিন মাস বাড়িতেই রয়েছেন অভিনেতা। গৃহবন্দি থেকেই শুভ বের করে এনেছেন তার নতুন সত্তাকে। একটি তথ্যচিত্র নির্মাণ করছেন তিনি। অর্থাৎ নায়ক ও গায়কের পর এবার পরিচালকের ভূমিকায় দেখা যাবে শুভকে। তার মুক্তি প্রতিক্ষীত ছবি ‘মিশন এক্সট্রিম’-এর শুটিং ও কাজের পেছনের নানা অভিজ্ঞতার খণ্ডচিত্র নিয়ে এই তথ্যচিত্রটি নির্মিত হচ্ছে।

এ প্রসঙ্গে শুভ বলেন, ‘মিশন এক্সট্রিম’ ছবির জন্য আমাকে দীর্ঘ ৯ মাস ট্রেনিং করতে হয়েছে। ওজন কমাতে হয়েছিল ১০ কেজি। এরপর শুটিং করেছি তিন মাস ধরে। ট্রেনিংয়ের সময় আমার শারীরিক যে পরিবর্তন ঘটেছিল, সেটাই ৯ মাস ধরে দৃশ্যধারণ করা হয়েছে। এবার তারই ‘বিহাইন্ড দ্য সিন’ দিয়ে আমি একটি তথ্যচিত্র নির্মাণের পরিকল্পনা করেছি। ইতোমধ্যে কাজও শুরু করেছি।’

আন্তর্জাতিক তথ্যচিত্রের সঙ্গে সামঞ্জস্য রেখে তার তথ্যচিত্রটির সময় নির্ধারণ করা হবে বলে জানান শুভ। তবে এটি কবে মুক্তি পাবে সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি নায়ক। বলেন, তথ্যচিত্রটি কবে মুক্তি পাবে তা নির্ভর করছে এটির কাজ শেষ হওয়ার উপরে। সব ঠিক থাকলে আসছে ঈদুল আযহায় তথ্যচিত্রটি মুক্তি পেতে পারে বলে তিনি জানান।

প্রসঙ্গত, আরিফিন শুভর ‘মিশন এক্সট্রিম’ ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন সানি সারোয়ার ও ফয়সাল আহমেদ। এর বিভিন্ন চরিত্রে আরও আছেন জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া আন্দালিব নাবিলা, তাসকিন রহমান, ফজলুর রহমান বাবু, তারিক আনাম খান, ইরেশ যাকের, শতাব্দি ওয়াদুদ ও মিশা সওদাগরের মতো তারকারা।

ঢাকাটাইমস/১৪জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :