নয় সহকারী সচিবকে প্রেষণে নিয়োগ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুন ২০২০, ২০:০৩

প্রশাসনে নয় সহকারী সচিবকে প্রেষণে বিভিন্ন দপ্তরে নিয়োগ দেওয়া হয়েছে। রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের তিনটি প্রজ্ঞাপন সূত্রে এসব তথ্য জানানো হয়।

এক প্রজ্ঞাপনে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (সহকারী সচিব) ( কক্সবাজারের নিয়োগপূর্বক শরানার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনারের আরআরআরসি কার্যালয়ের সচিব পদে সংযুক্ত) মো. আবু বকর সিদ্দিক, মো. শহীদ উল্লাহ, মো. শাহজাহান, মীর মোশারফ হোসেন এবং আব্দুল আলিম হাওলাদারকে পরবর্তী পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ে অভ্যন্তরীণ নিয়োগ শাখায় প্রেষণে নিয়োগ করে তাদের চাকরি জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।

পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ফাহমি মো. শাইফ এবং খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার নওশের ইবনে হালিমকে কক্সবাজারের নিয়োগপূর্বক শরানার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনারের আরআরআরসি কার্যালয়ের সচিব পদে প্রেষণে নিয়োগ দিয়ে তাদের চাকরি দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে। এছাড়া জনপ্রশান মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (সহকারী সচিব) (কক্সবাজারের নিয়োগপূর্বক শরানার্থী ত্রাণ ও প্রত্যাবার্সন কমিশনারের আরআরআরসি কার্যালয়ের সচিব পদে সংযুক্ত) মো. কামাল হোসেনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-১ নিয়োগ শাখায় প্রেষণে নিয়োগ করে তার চাকরি জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মোছা. নাজমা নাহার স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, খুলনা তেরখাদা উপজেলার নির্বাহী কর্মকর্তা ( ভোলা জেলা পরিষদের সচিব হিসেবে বদলির আদেশাধীন) বিঞ্চুপদ পালকে খুলনা জেলা পরিষদের সচিব হিসেবে প্রেষণে নিয়োগ দিয়ে তার চাকরি স্থানীয় সরকার বিভাগে ন্যস্ত করা হয়।

(ঢাকাটাইমস/১৪ জুন /এএ/এইচএফ)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :