যশোরে করোনা পজেটিভ শুনে পালিয়েছে রোগী

বেনাপোল (যশোর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুন ২০২০, ১৯:৪৮

যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়ায় করোনা পজেটিভ হওয়ার সংবাদ পেয়ে বাড়ি ছেড়ে পালিয়েছেন এক বিদ্যুতকর্মী। পলাতক রোগীর নাম মোজাফফর হোসেন (৫০)। যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-১-এর বাগআঁচড়া সাব জোনাল অফিসের নিরাপত্তা প্রহরী তিনি। অফিসের পাশে পরিবার পরিজন নিয়ে ভাড়া বাসায় বসবাস করতেন মোজাফফর। নিজের অসুস্থতার কথা গোপন করে তিনি নিজ গ্রাম ফুলতলায় পালিয়েছেন বলে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তারা জানান।

শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইউসুফ আলী জানান, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনোম সেন্টার থেকে বৃহস্পতিবার পাঠানো পরীক্ষার ফলাফলে দেখা যায় শার্শা উপজেলার তিনজন করোনা পজেটিভ। তার মধ্যে পল্লী বিদ্যুৎ সমিতির ওই কর্মীও রয়েছেন। নিয়ম অনুযায়ী শনাক্তদের বাড়িগুলো লকডাউন করা হয়।

বাগআঁচড়া উপ-স্বাস্থ্য কেন্দ্রের উপসহকারী মেডিকেল অফিসার ডা. মতিয়ার রহমান বলেন, গত রাতে তিনি মোজাফফরের বাসভবন লকডাউন করতে যান। কিন্তু সেখানে গিয়ে দেখা যায় বাসায় তালা ঝুলছে।

প্রতিবেশীরা জানান, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর শুনে ঘরে তালা দিয়ে মোজাফফর অজ্ঞাত স্থানে পালিয়েছেন। পুলিশ তাকে হন্যে হয়ে খুঁজছে।

(ঢাকাটাইমস/১৯জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :