ঠাকুরগাঁওয়ে ট্রাক-থ্রি হুইলার সংঘর্ষে নিহত বেড়ে ৪

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুন ২০২০, ১১:৪৭

ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী সড়কে ট্রাক ও থ্রি হুইলার গাড়ির মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে গতরাতের ওই দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল চারজনে।

মঙ্গলবার রাত আটটার দিকে ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী সড়কের সোনাডাঙ্গা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহি থ্রি হুইলার বালিয়াডাঙ্গী উপজেলা অভিমুখে যাচ্ছিল। সোনাডাঙ্গা নামক স্থানে আসার পর একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে থ্রি হুইলার গাড়িটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই লাহিড়ী শালডাঙ্গা মজোতদ্দীনের স্ত্রী গ্রামের বানু ও নওগাঁ জেলার ধামরাই উপজেলার বাদল চানপুর গ্রামের উকি উদ্দীনের ছেলে ইয়াকুব আলী মারা যায়। বালিয়াডাঙ্গী হাসপাতাল নেয়ার পর শুকানীপাড়া গ্রামের ওহাব আলীর ছেলে সাদেকুল ইসলাম মারা যান।

গুরুতর আহত অবস্থায় থ্রি হুইলার গাড়ির চালক শহিদুল ইসলামসহ চারজনকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর শহিদুলকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়। শহিদুলের বাড়ি ওই উপজেলার মাধবপুর গ্রামে। আর হাসপাতালে চিকিৎসাধীন শিশু রহিমুল্লাহ নিহত বানুর ছেলে বলে জানা গেছে। ইয়াকুর আলী মাহিন্দ্র গাড়ির চালক। তিনি মাহিন্দ্র গাড়ি নিয়ে হাল চাষ করতে কয়েকদিন আগে বালিয়াডাঙ্গী আসেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি। নিহতদের লাশগুলো তাদের স্বজনরা নিয়ে গেছেন।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসিবুল আলম প্রধান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ঢাকাটাইমস/২৪জুন/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :