গ্রিজম্যানকে নিয়ে হতাশ সিমিওনে

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জুলাই ২০২০, ০৮:১৮

সাবেক ক্লাবের বিপক্ষে ম্যাচ। বার্সেলোনার অন্যকোনো খেলোয়াড়ের চেয়ে অ্যাটলেটিকো মাদ্রিদের দুর্বলতার কথা তো অ্যান্টনিও গ্রিজম্যানেরই বেশি জানার কথা। অথচ তাকেই কিনা বসিয়ে রাখা হল ডাগআউটে! সাবেক শিষ্যের এমন দুর্গতি দেখার পর সেটি নিয়ে আর কথা বলারই ইচ্ছে হয়নি অ্যাটলেটিকো কোচ ডিয়েগো সিমিওনের।

মঙ্গলবার রাতে নিজ মাঠে অ্যাটলেটিকোর বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে ২-২ গোলে ড্র করে আবারও পয়েন্ট খুইয়ে লা লিগা হাতছাড়া করার দ্বারপ্রান্তে বার্সেলোনা। এমন গুরুত্বপূর্ণ ম্যাচে একদম শেষ সময়ে মাঠে নামানো হয় অ্যাটলেটিকোর সাবেক ফরোয়ার্ড গ্রিজম্যানকে।

অনেক আশা নিয়ে মৌসুমের শুরুতে ১২০ মিলিয়ন ইউরোতে ন্যু ক্যাম্পে আসা গ্রিজম্যান বলতে গেলে নামের প্রতি কোনো সুবিচারই করতে পারেননি এখনও। পরিস্থিতি এখন এমন যে, সেভিয়া ও অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষেও তাকে মূল একাদশে রাখেননি কোচ কিকে সেতিয়েন।

এখন পর্যন্ত সব প্রতিযোগিতা মিলিয়ে ১৪ গোল করেছেন ফরাসি ফরোয়ার্ড, যা বার্সার দ্বিতীয় সর্বোচ্চ। কিন্তু বার্সার জার্সি গায়ে তার শেষ গোলটি এসেছে গত ফেব্রুয়ারিতে, নাপোলির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় রাউন্ডের প্রথম লেগে। সেই ম্যাচে তার গোলেই নাপোলির মাঠ থেকে গুরুত্বপূর্ণ এক অ্যাওয়ে গোল নিয়ে ফিরেছে বার্সা।

গুরুত্বপূর্ণ সেই গোলের পর যেন গ্রিজম্যানের পায়ে মরচে ধরেছে। তিনমাস বিরতি কাটিয়ে মাঠে ফেরার পর তাকে আর গোলই করতে দেখা যায়নি। বিরতি কাটিয়ে মাঠে ফেরার পর শুরুতে মূল একাদশে থাকলেও আস্তে আস্তে জায়গা হারিয়ে সাইডবেঞ্চেই হচ্ছে জায়গা। মঙ্গলবার তো সাবেক দলের বিপক্ষে তাকে একদম শেষ সময়ে নামিয়েছেন সেতিয়েন।

যে খেলোয়াড়টি একসময় ছিলেন তার দলের অপরিহার্য সদস্য, তার এই দশা ভালো লাগেনি অ্যাটলেটিকো কোচ সিমিওনের। ম্যাচের পর তাকে এ নিয়ে প্রশ্ন করতে কেবল একটি কথাই বলেছেন আর্জেন্টাইন কোচ, ‘আমি কথা হারিয়ে ফেলেছি!’

পরে অবশ্য এনিয়ে মুখ খুলেছেন সিমিওনে, ‘আমি বুঝতে পেরেছি যে গ্রিজম্যানের একটা খারাপ সময় যাচ্ছে। আমি তার সঙ্গে পরে কথা বলবো। আমার এতে কষ্ট পাওয়ার কিছু নেই, কারণ এটা তাদের সিদ্ধান্ত।’

‘কিন্তু আমি বুঝতে পারছি যে তার খারাপ লেগেছে, আমারও লেগেছে। কারণ সে দারুণ মানুষ আর পেশাদার।’

(ঢাকাটাইমস/০২ জুলাই/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :